আমতলীতে সুবিধাবঞ্চিত ১০০ রোগীকে ফ্রি চক্ষু চিকিৎসা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ৫:৪৩ অপরাহ্ণ /
আমতলীতে সুবিধাবঞ্চিত ১০০ রোগীকে ফ্রি চক্ষু চিকিৎসা

স্টাফ রিপোর্টার, বরগুনা : সুবিধাবঞ্চিত ১০০ জন রোগীকে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা প্রদান করেন ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিউট অ্যান্ড হসপিটাল। মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত জাহানারা লতিফ মোল্লা ফাউন্ডেশনের আয়োজনে এ চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়।

আমতলী উপজেলার হলদিয়া হাট, সরকারি প্রাথমিক বিদ্যালয় সর্ব সাধারণের জন্য ‘ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প’ উদ্বোধন করা হয় সকালে। দিনব্যাপী এ আয়োজনে ১০০ জন মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন, জাহানারা লতিফ মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মো. মিজানুর রহমান বাদল, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. এমএ কাদের মিয়া, হলদীয়া ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক, আমতলী উপজেলা শিক্ষা সহকারি অফিসার মো.মনিরুজ্জামান, হলদীয়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোহসীন মোল্লা, দক্ষিন টেপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো.তহসীন আকন, সংবাদকর্মী নাসরিন সিপু প্রমুখ।

জাহানারা লতিফ মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. জিয়াউর রহমান বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সাধারণ মানুষের জন্য এ ক্যাম্পের আয়োজন করেছে। দেশের বহু মানুষ চোখের নানা ধরনের দৃষ্টি সমস্যায় ভুগছেন। কিন্তু অনেকেই অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছেন না। তাই বিনামূল্যে চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়। আগামীতে এ ধরনের কার্যক্রম আরো অনুষ্ঠিত হবে বলেও তিনি জানান।