নাজিরপুরে পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মচারীকে মারধর, আটক ২


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ৫:৪৭ অপরাহ্ণ /
নাজিরপুরে পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মচারীকে মারধর, আটক ২

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে পল্লী সঞ্চয় ব্যাংকের দুই কর্মচারীকে মারধরের ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদের ভেতর অবস্থিত পল্লী সঞ্চয় ব্যাংকে এ ঘটনা ঘটে।

ওই ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো. মেজবাহ উদ্দিন জানান, দুপুরে তাদের অফিসে ঢুকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে ব্যাংকের মাঠ সহকারী মো. শাহ নেওয়াজ (৩২) ও শামসুল হক কাজীকে (৩৫) মারধর করা হয়। এ সময় অন্যরা ঠেকাতে গেলে হামলাকারীরা তাদের ওপরও চড়াও হন। হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের বেলুয়া গ্রামের ফজলুল হকের ছেলে মো. অহিদুজ্জামান (৪২) ও একই এলাকার আব্দুল আজিজের ছেলে মো. শাহীনকে (৩৫) আটক করা হয়েছে।

আটকদের মধ্যে মো. শাহিন ওই ব্যাংকের গ্রাহক। ওই ব্যাংকে থাকা সিসি ক্যামেরা থেকে দেখা গেছে, কথা কাটাকাটির একপর্যায়ে মো. শাহিন ওই ব্যাংকের মাঠ সহকারী শামসুল হক ও শাহ নেওয়াজকে থাপ্পর দেন। পরে অফিসের অন্য কর্মচারীরা তাদের আটক করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জীব কুমার দাশ জানান, এ ঘটনার অভিযোগ শুনে অভিযুক্তদের থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।