হাজী ফিলিং স্টেশনের বিরুদ্ধে বিসিসির বিদ্যুৎ লাইন ব্যবহার, ৬টি মেটাল লাইট জব্দ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২২, ৬:০৫ অপরাহ্ণ /
হাজী ফিলিং স্টেশনের বিরুদ্ধে বিসিসির বিদ্যুৎ লাইন ব্যবহার, ৬টি মেটাল লাইট জব্দ

স্টাফ রিপোর্টার, বরিশাল : বরিশাল সিটি কর্পোরেশনের স্ট্রীট লাইন থেকে অবৈধভাবে বৈদ্যুতিক সংযোগের মাধ্যমে নগরীর রুপাতলী এলাকার মের্সাস হাজী ফিলিং স্টেশন কর্তৃপক্ষের বিরুদ্ধে বিদ্যুৎ লাইন ব্যবহার করার অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এব্যাপারে অবৈধভাবে ব্যবহৃত ০৬টি মেটাল লাইট জব্দের পাশাপাশি অবৈধ এ কাজের জন্য সর্তক করে চিঠি প্রদান করা হয়েছে।

বিসিসির প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস জানান, কর্পোরেশনের স্ট্রীট লাইন থেকে অবৈধভাবে বৈদ্যুতিক সংযোগের মাধ্যমে রুপাতলী এলাকার মের্সাস হাজী ফিলিং স্টেশন কর্তৃপক্ষের বিরুদ্ধে বিদ্যুৎ লাইন ব্যবহার করার অভিযোগ রয়েছে।

সে অনুযায়ী গত মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ০৯ টা নাগাদ বিসিসির বিদ্যুৎ শাখার কর্মকর্তা-কর্মচারীরা হাজী ফিলিং স্টেশন গিয়ে অভিযোগের সত্যতা পায় এবং অবৈধভাবে ব্যবহৃত ০৬টি মেটাল লাইট জব্দ করে। প্রশাসনিক কর্মকর্তা আরো জানান,

অবৈধ কাজে জড়িত প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে ভবিষ্যতে একাজ থেকে বিরত থাকতে সর্তক করে বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত চিঠি গতকাল বুধবার প্রদান করা হয়েছে। চিঠিতে ব্যর্থতায় জনস্বার্থ বিরোধী কাজে জড়িত থাকার দায়ে ক্ষতিপূরণ আদায়সহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে উল্লেখ করা হয়েছে।