‘মেসি নাকি মিসি’ তর্কাতর্কিতে মোটর সাইকেলে অগ্নি সংযোগ 


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২২, ৭:৪৪ অপরাহ্ণ /
‘মেসি নাকি মিসি’ তর্কাতর্কিতে মোটর সাইকেলে অগ্নি সংযোগ 

দৌলতখান প্রতিনিধি : বিশ্বের বহুল পরিচিত জননন্দিত সেরা ফুটবল খেলোয়াড় আর্জেন্টিনার আইকন লিওনেল মেসির নাম ‘মেসি নাকি মিসি’ এ নিয়ে দুই যুবকের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটেছে। শেষ পর্যন্ত এ তর্কাতর্কির ঘটনায় শাওন (২৫) নামে এক যুবকের মোটরসাইকেলে অগ্নিসংযোগ করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার ২২ নভেম্বর দুপুরের দিকে ভোলার দৌলতখান উপজেলার চৌকিখাট নামক এলাকায় এমন ঘটনা ঘটে। তর্কাতর্কিতে জড়ানো ওই দুই যুবকের নাম হলো চৌকিঘাট এলাকার মো. রকি ও শাওন।

তারা দুইজনেই আর্জেন্টিনার সমর্থক বলে জানা গেছে। এদের মধ্যে রকি মুদি ব্যবসায়ি এবং শাওন পেশায় জেলে।জিহাদ হাছান নামে এক ব্যক্তি ফেসবুকে এ ঘটনার ১০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

জিহাদ হাছান নামে ওই ব্যক্তি জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে নিজের মোটরসাইকেল নিয়ে রকির দোকানের সামনে আসেন শাওন।

এরপর খেলাধুলার কথার প্রসঙ্গ উঠে তাদের দু’জনের মধ্যে। একপর্যায়ে রকি দাবি করে আর্জেন্টিনার খেলোয়াড় ‘লিওনেল মেসির নাম মেসি, কিন্তু শাওন তার সঙ্গে তর্কে জড়িয়ে মেসির নাম মিসি’, বলে দাবি করেন।

এ নিয়ে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও তর্কবিতর্ক হয়। একপর্যায়ে রকি রাগের ক্ষোভে তর্কাতর্কির একপর্যায়ে শাওনের মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়।

তাৎক্ষণিক স্থানীয়রা পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলেন। এতে মোটরসাইকেলটির সিট কভার পুড়ে যায়। সংবাদ পেয়ে শাওনের চাচা আবু তাহের এসে শাওনকে বাড়িতে নিয়ে যান। তারা দু’জন একই জায়গার হওয়ায় শাওনের চাচা আবু তাহের বিষয়টি নিয়ে তাদের দু’জনকে মিলমিশ করে দিবেন বলেও জানান।