মেহেন্দিগঞ্জ উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২২, ৯:৩৪ অপরাহ্ণ /
মেহেন্দিগঞ্জ উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগ মেহেন্দিগঞ্জ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ দীর্ঘ ১০বছর পর অনুষ্ঠিত হল। মেহেন্দিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা পার্কে অনুষ্ঠিত সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে প্রবল উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা গেছে, পৌর বন্দরেরপুরো তোরণ নির্মাণ, ব্যানার, ফেস্টুন পুরো এলাকা ব্যানার ফেস্টুন দিয়ে সাঁজানো হয়েছে। বুধবার সকাল ১০টা আয়োজিত সম্মেলন প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক ও মন্ত্রী আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ্ এমপি।

সভায় সভাপতিত্বে করেন সাবেক সাংসদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী সভাপতি মঈদুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চলনায় করে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ অ্যাড: তালুকদার মোঃ ইউনুস,

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মুহাম্মদ আনিসুর রহমান ও সদস্য গোলাম রব্বানী চিনু, বাংলাদেশ আওয়ামীলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বরিশাল জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড: মুনসুর আহমেদ, বরিশাল মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাড: আফজালুল করিম, জেলা আওয়ামীলীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ্ সহ জেলা ও উপজেলা বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনে কামাল উদ্দিন খান কে সভাপতি ও সাহাব আহমেদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয় ।