ভোলার পৃথক স্থানে আগুন লেগে পুড়ল ৫ প্রতিষ্ঠান 


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ২৫, ২০২২, ১১:৫১ পূর্বাহ্ণ /
ভোলার পৃথক স্থানে আগুন লেগে পুড়ল ৫ প্রতিষ্ঠান 

স্টাফ রিপোর্টার, ভোলা : ভোলায় দুই উপজেলায় পৃথক আগুন লেগে পাঁচটি দোকান ও একটি স্ব-মিল কারখানা পুড়ে গেছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মধ্য রাতে জেলার মনপুরা ও চরফ্যাশন উপজেলায় পৃথক এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, মনপুরার দাসেরহাট বাজারে আগুন লেগে পাঁচটি দোকান ও চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নে বদ্দারহাট এলাকায় একটি স’মিল কারখানা পুড়েছে।

ভোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জানায়, মধ্য রাতে মনপুরার দাসেরহাট বাজারে একটি দোকানের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মনপুরা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে দুইটি মুদি দোকান, একটি মাছের আড়ৎসহ অন্যান্য আরও দুইটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

অন্যদিকে, চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নে বদ্দারহাট এলাকাল একটি স’মিল কারখানায় আগুন লাগলে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। ভোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আ. রাজ্জাক জানান, পৃথক আগুনের ঘটনায় প্রায় ৫ লাখ টাকার ক্ষতির তালিকা তৈরি করা হয়েছে।

এ ব্যাপারে মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মরিয়ম বেগম বলেন, আগুন লাগার খবর পাইনি। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা নিচ্ছি।