কাঠালিয়ায় প্রশাসনের চোখের সামনে ফুটপাত দখল


Barisal Crime Trace -HR প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২২, ২:২২ অপরাহ্ণ /
কাঠালিয়ায় প্রশাসনের চোখের সামনে ফুটপাত দখল

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আঞ্চলিক মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান (কাঠালিয়া ইউনিয়ন পরিষদ) মোড়ে রাস্তার উপরে ট্রাক রেখে রাস্তা দখল করে আছে সাইফুল ইসলাম নামের এক ব্যাবসায়ি।

জনগনের দূর্ভোগের কথা চিন্তা করে প্রেস ক্লাবের সভাপতি মোঃ বাদল হাওলাদার বিষয়টি কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ মুরাদ আলীকে জানালে তিনি বলেন জিডি করেন। ৬ ঘন্টার ভিতরে ঘাড়ি সরানোর নির্দেশ দিয়েছেন সদর ইউনিয়ন চেয়ারম্যান নাহিদ সিকদার।

সরেজমিনে দেখাজায় ইউনিয়ন পরিষদ মোড়ে আমুয়া-কাঠালিয়া-রাজপুর মহাসড়কের রাস্তায় অনেকদিন ধরে ট্রাক রেখে দখল করে আছে সাইফুল।

অটো ড্রাইভাররা জানান, এই ট্রাকটি রাখার কারনে আমাদের গাড়ি চলাচলে বিঘ্ন ঘটে এমনকি দুই দিন আগে এখই ট্রাকের কারনে একটি দূর্ঘটনা ঘটতে চলেছিলো আল্লাহ রক্ষা করেছে।

পথোচারিরা বলেন, রাস্তা দখল করে ট্রাক রাখার কারনে যেকোনো সময়ে ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। এই ট্রাকের কারনে এখানে অনেক সময় জনদূর্ভোগের সৃষ্টি হয়।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান জানান, প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে। এবিষয়ে সড়ক ও জনপথ প্রকৌশলী নাবিল হোসেন বলেন, ঘাড়ি রাখাতো দুড়ের কথা আমাদের রাস্তার ১০ মিটারের মধ্য কোন অবইধো স্থাপনা থাকতে পারবে না।