পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২২, ৭:২১ অপরাহ্ণ /
পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে মাদক মামলায় মো. হাসান ফকির (৩০) নামে এক যুবককে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এস এম নূরুল ইসলাম আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।দণ্ডপ্রাপ্ত মো. হাসান ফকির পিরোজপুর সদরের পশ্চিম কদমতলা গ্রামের মো. রশিদ ফকিরের ছেলে।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ২০১৮ সালের ২৮ এপ্রিল সকালে পিরোজপুর সদর থানা পুলিশের অভিযানে মাদক কেনাবেচার সময় মো. হাসান ফকিরকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১১০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে ওইদিন পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. শওকত হোসেন সদর থানায় একটি মাদক মামলা করেন।

এ ঘটনায় ২০১৮ সালের ৬ জুলাই পিরোজপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সায়েম আদালতে অভিযোগপত্র জমা দেন। এ মামলায় সাতজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আসামিকে পাঁচ বছরের কারাদণ্ড এবং দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।