আগৈলঝাড়ায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২২, ৭:২৮ অপরাহ্ণ /
আগৈলঝাড়ায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

স্টাফ রিপোর্টার, বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় চালককে অজ্ঞান করে নগদ টাকাসহ একটি ইজিবাইক ছিনতাই করেছে যাত্রীবেশী ছিনতাইকারীরা। বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, বুধবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে একটি পুকুরের পাড় থেকে আগৈলঝাড়া থানা পুলিশ এক ইজিবাইক চালককে অচেতন অবস্থায় উদ্ধার করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অসুস্থ ইজিবাইক চালক উজিরপুর উপজেলার সাতলা গ্রামের শাহাদাৎ সরদারের ছেলে সাদ্দাম সরদার (২০)।

ভুক্তভোগীর ভাই ওমর ফারুক জানান, দেড় মাস আগে নতুন ইজিবাইক কিনে তা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন সাদ্দাম সরদার। প্রতিদিনের মতো বুধবার বিকেলে সাদ্দাম সরদার ইজিবাইক নিয়ে বের হলে সাতলা থেকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী দেখার কথা বলে অজ্ঞাতনামা দুই ব্যক্তি যাত্রীবেশে তাকে নিয়ে হাসপাতালে নিয়ে আসেন। পরে ওই দুই ব্যক্তি রুটি ও কলা নিয়ে ইজিবাইক চালক সাদ্দাম সরদারকে খেতে দেন। সাদ্দাম খাওয়ার পরে অচেতন হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে একটি পুকুরের পাড়ে ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যান তারা।

এ সময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে উপপরিদর্শক মিলটন মন্ডল ঘটনাস্থল থেকে ওই ইজিবাইক চালককে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

এদিকে একেরপর এক ইজিবাইক ছিনতাই ও ইঞ্জিনচালিত একাধিক ভ্যান চুরির ঘটনায় স্থানীয় ইজিবাইক ও ভ্যানচালকদের মধ্যে ছিনতাই ও চোর আতংক ছড়িয়ে পড়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. বখতিয়ার আল মামুন বলেন, অচেতন অবস্থায় এক যুবককে উপজেলা হাসপাতালে নিয়ে এলে তাকে ভর্তি নিয়ে চিকিৎসা দেওয়া হয়।