শিশু নির্যাতনের বিচার চেয়ে নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১১ রবিবার, ২০২১, ০৫:২০ অপরাহ্ণ
শিশু নির্যাতনের বিচার চেয়ে নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার

চরফ্যাশন প্রতিনিধি:: ভোলার চরফ্যাশনে এক কিশোরকে গাছের সাথে বেধেঁ নির্যাতন করার প্রতিবাদে কিশোরের পরিবারকে ১ লক্ষ টাকা চাদাঁদাবী সহ বিভিন্ন মামলায় জড়িয়ে হয়রানীর করার অভিযোগে রবিবার সকালে কিশোর আল আমিনের বড় ভাই বিজেবি সদস্য দুলাল সংবাদ সম্মেলন করেছেন। এ সময় দুলালের পিতা, মাতা, স্ত্রী, ছোট ভাই সহ পরিবারের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে দুলাল লিখিত অভিযোগে জানান, তার স্কুল পড়ুয়া ছোট ভাই আলঅমিন (১২) চরফ্য্শান উপজেলার দক্ষিণ আইচা থানার নজরুল নগর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের মো. হারুন , সিরাজ বেপারী,জাহাঙ্গীর, আওলাদ গত ২৫ অক্টোবর ২০ তারিখে হাতপা বাগানের শুপারি গাছের সাথে বেধেঁ নির্যাতন করে তার মায়ের কাছে ১ লক্ষ টাকা মুক্তিপনের চাদাঁদাবী করে।

 

দক্ষিণ আইচা থানা পুলিশ খরব পেয়ে রাত আনুমানিক ১২টার সময় শিশু আল আমিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে। মুক্তিপনের টাকা না পেয়ে এ ঘটনার ৪দিন পর আল আমিনের বড় ভাই ইমনকে বজলু বাজারে জনসমুক্ষে মারধর করে।

 

পরপর ২টি ঘটনার বিচার ও প্রতিকার চেয়ে দক্ষিণ আইচা থানায় জিডি ও ভোলায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে আল আমিনের মা নাজমা বেগম বাদী হয়ে ৫ নভেম্বর মামলা দায়ের করার কারনে বিবাদীরা ক্ষিপ্ত হয়ে তাদের পরিবারের সদস্যদের প্রতিানয়ত মারধর করে আসছে। দুলাল কর্মস্থল থেকে বাড়িতে এসে বিষয় সর্ম্পকে তাদের কাছে জানতে চাইলে দুলালকে তারা মাদক ও নারী দিয়ে আটক করে পুলিশী হয়রাণি সহ চাকরিচ্যুত করার হুমকি দেয়। আলআমিনের বড় ভাই বিজেবি সদস্য দুলাল পরিবারের সকল সদস্যদের নিরাপত্তার দাবী করেছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]