আমিনাবাদ ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান মিঠুর বিশাল শোডাউনে জনসমুদ্র  


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২২, ৯:২৯ অপরাহ্ণ /
আমিনাবাদ ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান মিঠুর বিশাল শোডাউনে জনসমুদ্র  

শাহাবুদ্দিন সিকদার, চরফ্যাসন : আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমল, জিন্নাগড় ও আমিনাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন। সোমবার নির্বাচন কমিশন তিন ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করেন। এ নির্বাচন ঘিরে সরব হয়েছেন সম্ভাব্য প্রার্থীরা। ব্যানার, পোস্টার-লিফলেট বিতরণ, পথসভা, শোভাযাত্রাসহ নানাভাবে তারা নিজেদের প্রার্থিতা ভোটারদের জানান দিচ্ছেন।

তারই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় আমিনাবাদ ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সাইদুর রহমান মিঠু’র কর্মীসমর্থকরা মোটর বাইক নিয়ে নির্বাচনী এলাকা সহ চরফ্যাশন সদরের বিভিন্ন অলিগলিতে শোডাউন করেন।

আমিনাবাদ মাঝিরহাট থেকে শোডাউন শুরু করে চরফ্যাশন সদর বিভিন্ন অলিগলি ঘুরে দুলারহাট সড়ক হয়ে স্থানীয় মাজিরহাট গিয়ে সমবেত হয়। এরপর সাইদুর রহমান মিঠু ইউনিয়ন বাসীর প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন,বিগত সময়ে তিনি আরো একবার চেয়ারম্যান হয়েছিলেন।

তৎকালীন সময়ে তিনি জনগণের খেদমত করেন নিরলসভাবে। বর্তমান চেয়ারম্যান জনগণের আস্থা হারিয়ে দেউলিয়ার পথে। আবারও তিনি আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনগণের সেবা করার সুযোগ চান।কিন্তু এই সুযোগ তার আর আসবেনা। এটাই স্পষ্ট। এজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমিনাবাদ ইউনিয়ন বাসির সুখে দুঃখে পাশে থেকে নির্বাচনে লড়াই করতে চান।

শোডাউন শেষে মাঝিরহাট পথসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন,ইউপি মেম্বার পদপ্রার্থী মোহাম্মদ নাসিম,সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মেহেদী হাসান সহ আমিনাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। শোডাউন ও পথসভায় হাজার হাজার কর্মী, ভোটার ও সমর্থকরা অংশগ্রহণ করেন।