বরিশালে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২২, ৪:২৪ অপরাহ্ণ /
বরিশালে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার, বরিশাল: বরিশালের গৌরনদীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালকও গুরুতর আহত হয়েছেন। শনিবার (৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চয়ন দাস গৌরনদী উপজেলার গৈলা এলাকার মন্টু দাসের ছেলে।

আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোটরসাইকেল চালক জয় দাস। তিনি বরিশাল নগরের নাজির মহল্লা এলাকার গৌরাঙ্গ দাসের ছেলে।

গৌরনদী মহাসড়ক থানার সার্জেন্ট সুমন জানান, জয় ও চয়ন গৌরনদী থেকে বরিশাল নগরের উদ্দেশ্যে যাচ্ছিল। বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাইশখোলা দেওপাড়া এলাকায় পৌঁছালে একই দিকগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল পড়ে গিয়ে বাসের নিচে চাপা পড়ে জয় ও চয়ন গুরুতর আহত হন। দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সার্জেন্ট সুমন বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও বাস আটক করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছে। বাসের যাত্রীরা বিকল্প যানবাহনে নিজেদের গন্তব্য গেছেন।

বরিশাল শের-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, সড়ক দুর্ঘটনায় চয়ন দাস নামে একজন হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে।