মঠবাড়িয়ায় স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে কুপিয়ে জখম


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২২, ৫:২১ অপরাহ্ণ /
মঠবাড়িয়ায় স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে কুপিয়ে জখম

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জেরে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে লিপি আক্তার নামের এক গৃহবধূকে কুপিয়ে জখমের খবর পাওয়া গেছে। আজ শনিবার সকালে উপজেলার উলুবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ নিয়ে জানতে চাইলে লিপির স্বামী বজলুর রহমান বিশ্বাস বলেন, ‘একই বাড়ির সোবহান বিশ্বাসের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে আমার বিরোধ চলছে। আজ সকালে যে জমি নিয়ে বিরোধ সে জমিতে সোবহান বিশ্বাস, ছেলে ইব্রাহিম, আল-আমিন ও নাতি রবিউলকে নিয়ে চাষ করতে যায়। এই খবর পেয়ে ঘটনাস্থলে গেলে সোবহান বিশ্বাসের ছেলে ইব্রাহিম ও তাঁর লোকজনের সহযোগিতায় আমাকে একটি গাছের সঙ্গে বেঁধে ফেলে। এ সময় চিৎকার করে আমাকে ছাড়াতে গেলে তাঁরা স্ত্রী লিপি আক্তারকে কুপিয়ে জখম করে।

পরে স্বজনরা উদ্ধার করে লিপি আক্তারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।’  এ নিয়ে জানতে অভিযুক্ত ইব্রাহিমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তাঁকে পাওয়া যায়নি বলে মন্তব্য জানা যায়নি।

এ নিয়ে জানতে চাইলে মঠবাড়িয়া থানার উপপরিদর্শক মো. তাজেল ইসলাম বলেন, ‘খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ভিকটিমকে দেখে এসেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’