আমরা যেন বিনোদন নেওয়ার জন্যই খেলা দেখি : রোজিনা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ণ /
আমরা যেন বিনোদন নেওয়ার জন্যই খেলা দেখি : রোজিনা

ক্রাইম ট্রেস ডেস্ক : ‘ফুটবল বিশ্বকাপ এলে পৃথিবীজুড়ে একটা ভিন্ন রকম পরিবেশ তৈরি হয়। খেলে মাত্র ৩২ দল। অথচ পুরো পৃথিবী উৎসবের মতো করে খেলা উপভোগ করেন। আমি অভিনয়ের মানুষ। অভিনয়ের বাইরে খেলাকে আমার আনন্দের আরেকটি জায়গা মনে করি। বিশেষ করে ফুটবল বিশ্বকাপ এলে খেলাগুলো দেখার চেষ্টা করি।

চলতি ফুটবল বিশ্বকাপের খেলাগুলো পুরো পরিবারের সদস্যদের নিয়ে দেখার চেষ্টা করছি। আমার প্রিয় খেলোয়াড় ছিলেন ম্যারাডোনা। তার ফুটবল খেলার কারিশমা পৃথিবী জানে। আকস্মিকভাবে ম্যারাডোনা মারা যাওয়ার পর আর্জেন্টিনার খেলা আর দেখতে ইচ্ছা করেনি।

এখন ব্রাজিলকে ভালো লাগে, ব্রাজিলের প্রথম রাউন্ডের তিনটি ম্যাচ দেখেছি। গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচটি হেরেছে, তবে দ্বিতীয় রাউন্ডে ভালো করবে আমার বিশ্বাস। নেইমারের জন্য কষ্ট হয় কারণ, বেশিরভাগ সময় ইনজুরিতে থাকতে হয় তাকে। আশাকরি সামনের ম্যাচগুলোতে সে খেলতে পারবে। আমার প্রত্যাশা, ব্রাজিল যেন এবার বিশ্বকাপ বিজয়ী হয়।

তবে একটি কথা বলতে চাই, আমরা যেন বিনোদন নেওয়ার জন্যই খেলা দেখি। তর্কবিতর্ক করে এ আনন্দকে বিদ্বেষের দিকে যেন না নেই। কোন দল ভালো, কোন দল ভালো না এসব বিতর্ক করে কি লাভ হবে? এতে বরং সম্পর্ক নষ্ট হয়।

ভিন্ন কারও জন্য কেন এমন করব? কেউ যেন কোনো রকম হাঙ্গামা বা বিতর্ক না করেই খেলা দেখেন, এটা প্রত্যাশা করি। খেলায় হারজিৎ থাকবে। সবাই তো সেরা হবে না।

একটি মাত্র দল বিজয়ী হবে। বিজয়ীকে আমরা সাধুবাদ জানাব। যারা হেরে যাবে তারা তো আমাদেরই পছন্দের কোনো দল। তাই আসুন ভ্রাতৃত্ববোধ বজায় রেখে খেলা দেখি।

লেখক : রোজিনা, অভিনেত্রী।