মঞ্চে বসা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, কৃষক লীগের সমাবেশ পণ্ড


ebdn প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ৩:০৭ অপরাহ্ণ /
মঞ্চে বসা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, কৃষক লীগের সমাবেশ পণ্ড

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ মঞ্চে বসা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে কৃষক লীগের সম্মেলন পণ্ড হয়ে গেছে। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে শহরের পৌর পার্কে এ ঘটনা ঘটে।

 

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে মঞ্চের বাম পাশের একটি চেয়ার হঠাৎ পড়ে যায়। এ নিয়ে নেতাকর্মীরা বিশৃঙ্খলায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন নেতাকর্মীরা। এ সময় জেলা কৃষক লীগের সহ-সভাপতি খায়রুল আলম জেম ও পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিনহাজ আহত হন। মিনহাজকে জেলা সদর হাসপাতালের ভর্তি করা হয়েছে। পরে সম্মেলন বন্ধ ঘোষণা করা হয়।

jagonews24

 

কৃষক লীগের একাধিক নেতাকর্মী জানান, একটি গ্রুপ কৃষক লীগের জেলা কমিটি হোক সেটি চাচ্ছে না। তাই পরিকল্পিতভাবে তারা সম্মেলনে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে।

 

 

এসময় কৃষক লীগের সভাপতি সমীর চন্দ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আবদুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ও পৌর মেয়র মোখলেসুর রহমানসহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

 

jagonews24

 

চাঁপাইনবাবগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মাহফুজুল হক চৌধুরী বলেন, মঞ্চে বসাকে কেন্দ্র করে দুই গ্রুপের বাগবিতণ্ডা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।