নতুন দুই সিনেমার শুটিং করছেন হিরো আলম


ebdn প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ৩:১৫ অপরাহ্ণ /
নতুন দুই সিনেমার শুটিং করছেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক : হিরো আলম অভিনয় ও মিউজিক বেশ ব্যস্ত রয়েছেন। তার সব কাজ প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। হিরো আলম বছরের শেষে আবারও মাস ডিসেম্বর শুরু করেছে নতুন দুইটি সিনেমার শুটিং। সিনেমা দুইটির নাম ‘আইলা চোরা’ ও ‘বাদশা দ্যা কিং’।

 

‘আইলা চোরা’ ও ‘বাদশা দ্যা কিং’ সিনেমা দুটিতে হিরো আলমের বিপরীতে কাজ করছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা একা। সিনেমা দুইটি পরিচালনা করছেন শ্রাবণ আশরাফ ও ইভান মল্লিক। জাগো নিউজকে হিরো আলম এ তথ্য জানান।

নতুন দুই সিনেমার শুটিং করছেন হিরো আলম

জাগো নিউজকে হিরো আলম বলেন, দুইটা সিনেমা কাজ শুরু করি করছি শুক্রবার থেকে। আশা করছি এই মাসে শুটিং শেষ হয়ে যাবে। এই দুইটা সিনেমা গল্প অন্যরকম। একটা চোরে গল্প নিয়ে সিনেমা। যার নাম ‘আইলা চোরা’ । এই সিনেমা নির্মাণ করছেন পরিচালক শ্রাবণ আশরাফ ভাই। আমার সঙ্গে এই সিনেমায় কাজ করেছেন চিত্রনায়িকা একা আপু। কাজী হায়াত স্যার, পীরজাদা হারুন, জ্যাকি ভাইসহ আরও অনেকে।

আরেকটা সিনেমার নাম ‘বাদশা দ্যা কিং’। এই সিনেমার গল্পটা আমি বলতে চাইছি না। অন্যরকম একটা গল্প। এই সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক ইভান মল্লিক ভাই। এই সিনেমায় অনেক চমক আছে এখনই কোনো কিছু বলতে চাই না। সিনেমাটি মুক্তি পাওয়ার কয়েকদিন আগে সব কিছুই পরিষ্কার করবো।

নতুন দুই সিনেমার শুটিং করছেন হিরো আলম

হিরো আলম জানান, জানুয়ারি থেকে প্রতি মাসে একটা করে সিনেমা মুক্তি দেবেন। এই মধ্যে সাতটি সিনেমা তিনি নির্মাণ করছেন। প্রতিবছর দশটা করে সিনেমা নির্মাণ করতে চাই সেইভাবে নিজেকে তৈরি করছি।

হিরো আলম বলেন, আমি শিল্পী সমিতির সদস্য নই, তাতে কী। আমি একজন চলচ্চিত্রকর্মী হিসেবে চাই চলচ্চিত্রের সঙ্গে থাকতে চাই সারাজীবন।