বাউফলে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে স্বামী স্ত্রীকে পিটিয়ে জখম

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১১ রবিবার, ২০২১, ০৬:০৬ অপরাহ্ণ
বাউফলে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে স্বামী স্ত্রীকে পিটিয়ে জখম

বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে খলিলুর রহমান রাড়ী (৪২) ও নাজমা বেগম (৪০) নামে স্বামী স্ত্রীকে পিটিয়ে জখম করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার সুর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় বাউফল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

অভিযোগ সুত্রে জানাগেছে, ইন্দ্রকুল গ্রামের খলিলুর রহমান রাড়ী গংদের সাথে একই বাড়ির মো. জহিরুল রাড়ী গংদের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

 

ঘটনার দিন শনিবার সকালে জহিরুল রাড়ী গং তাদের পৈত্রিক ও কবলা কৃত জমিতে খলিলুর রহমানের রোপিত ২০/২২ টি বিভিন্ন প্রজাতির গাছ কাটিয়ে নিয়ে যায়। যার মুল্য ০১ লাখ ২০ হাজার টাকা। এরপর পুকুর থেকে বিভিন্ন প্রজাতির প্রায় ২০ মন মাছ ধরিয়ে নিয়ে যায়। এসময় খলিলুর রহমান রাড়ী গাছ কাটতে ও মাছ ধরতে বাধা দেয়।

 

উভয়ের মধ্যে কথাকাটির এক পর্যায় মো. জহিরুল রাড়ী গং (৩০), আনিচ রাড়ী (২০),বাবুল রাড়ী(৫০)ও লিটন রাড়ী (২৭)সহ ১০/১২ জন সন্ত্রাসী নিয়ে খলিলুর রহমান রাড়ী পিটিয়ে জখম করে।

 

স্বামীকে উদ্ধারের জন্য এগিয়ে এলে স্ত্রী নাজমা বেগমকে এলোপাথারী ভাবে পিটিয়ে গায়ের কাপুড় টানা হেচড়া করিয়া বিবস্ত্র করে ফেলে। এসময় ওই সন্ত্রাসীরা খলিলুর রহমান রাড়ীর বসত ঘরের দরজা ভেঙ্গে ঢুকে আসবাপত্র ভাংচুর করে চলে যায়। পরে বাড়ির অন্যান্য লোকজন খলিলুর রহমান রাড়ী ও স্ত্রী নাজমাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে যায়। এঘটনায় খলিলুর রহমান রাড়ী বাদী হয়ে ০৯ জনকে আসামী করে বাউফল থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) আল মামুন বলেন, এঘটনায় আজ অভিযোগ পেয়েছি। ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com