বেপরোয়া গতির কাভার্ডভ্যান কেড়ে নিল পুলিশ সদস্যের প্রাণ

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১১ রবিবার, ২০২১, ০৭:২১ অপরাহ্ণ
বেপরোয়া গতির কাভার্ডভ্যান কেড়ে নিল পুলিশ সদস্যের প্রাণ

নিজস্ব প্রতিবেদক:: নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় তোফাজ্জল হোসেন (৩৫) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো একজন। রোববার বিকেলে সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সাহেপ্রতাব বাসস্ট্যন্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত তোফাজ্জল নরসিংদীর পাঁচদোনা এলাকার নেহাব গ্রামের জামাল মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জ সিআইডিতে কনেস্টবল হিসেবে কর্মরত ছিলেন।

 

জানা যায়, রোববার বিকেল ৩টার দিকে ভাতিজাকে নিয়ে মোটরসাইকেলে করে নিজ বাড়ি থেকে নরসিংদীর ভেলানগর যাচ্ছিললেন তোফাজ্জল। ঢাকা-সিলেট মহাসজকের সাহেপ্রতাব বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি কাভার্ডভ্যান মোটোরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পুলিশ সদস্য তোফাজ্জল মারা যান।

 

এ সময় মোটোরসাইকেলের পেছনে থাকা তার ভাতিজা ইসমাইল গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতরে মরদেহ উদ্ধার করে। ঘাতক কাভার্ডভ্যানটি পালিয়ে যাওয়ার সময় ইটাভোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ি গাড়িটিকে আটক করে।

 

মহাসড়কে দায়িত্বে থাকা পুলিশের এসআই আবুল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। একইসঙ্গে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করা হয়। পরে ইটাখোলা এলাকায় কাভার্ডভ্যানটি আটক করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com