পটুয়াখালীতে দুদকের উপহার পেল ২৫০ শিক্ষার্থী


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২৩, ৩:৫৯ অপরাহ্ণ /
পটুয়াখালীতে দুদকের উপহার পেল ২৫০ শিক্ষার্থী

পটুয়াখালী প্রতিনিধি : সাধারণ শিক্ষার্থীদের মধ্যে দুর্নীতিবিরোধী মনোভাব সৃষ্টির লক্ষ্যে পটুয়াখালীতে দুর্নীতি দমন কমিশন (দুদক) পটুয়াখালী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে পটুয়াখালী শেরে বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের হাতে উপহার হিসেবে শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়েছে।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) সভাপতি একেএম শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মামুনুর রশীদ চৌধুরী।

দুপ্রক সদস্য শিরিন নাহারের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ মুজিবুর রহমান, দুদক উপ-পরিচালক জাভেদ হাবীব, দুপ্রকের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সিরাজ ও শেরে-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুরুল আমিন।

এছাড়াও দুপ্রক সদস্য জালাল আহমেদ, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও পটুয়াখালী ইয়ুথ ফোরামের নির্বাহী পরিচালক জহিরুল ইসলাম ও শামসুন্নাহার পারভীনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ সময় বিদ্যালয়ের প্রায় ২৫০ জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ হিসেবে স্কুলব্যাগ, খাতা-কলম, টিফিন বক্স, জ্যামিতি বক্স, পানির বোতল ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়। পরে বিদ্যালয় প্রাঙ্গণে দুদক সমন্বিত জেলা কার্যালয়ের পক্ষ থেকে স্মৃতি রক্ষায় বৃক্ষ রোপণ করেন উপ-পরিচালক মামুনুর রশীদ চৌধুরী।