বাউফলে ইউপি সদস্যের ছেলের নেতৃত্বে দোকান ভাংচুর, আহত-৫

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১১ রবিবার, ২০২১, ১১:৩৪ অপরাহ্ণ
বাউফলে ইউপি সদস্যের ছেলের নেতৃত্বে দোকান ভাংচুর, আহত-৫

মোঃ আরিফুল ইসলাম বাউফল প্রতিনিধি:: পটুয়াখালীর বাউফলে জোড়াখুন মামলার অন্যতম আসামী ও ইউপি সদস্য মো. রিপন ভূইয়ার ছেলে মো. সাগরের (২৫) নেতৃত্ব ১৫/২০ জনের সন্ত্রাসীরা এক চা ও মদি মনোহারী দোকনে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। হামলায় কমপক্ষে ৫জন আহত হয়েছেন।

 

যার মধ্যে মো.সোবাহান মেলকার (৫০) ও তার স্ত্রী নিলুফা বেগম (৩৫) দাঁড়ালো অস্ত্রের কোপে গুরুতর জখম হয়। শনিবার রাতে উপজেলার কেশবপুর ইউনিয়নের চৌমূহনী বাজারে এমন ঘটনা ঘটে। আহতরা বাউফলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

এঘটনা মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়। সংশ্লিষ্ট সূত্র জানায়, হামলার শিকার সোবাহান মেলকার ও রুমন -ইশাদ হত্যা মামলার অন্যতম আসামী মো. রিপন ভূইয়াদের সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। রিপন হত্যা মামলার আসামী হওয়ায় আত্মগোপনে রয়েছে।

 

ঘটনার দিন মো. সাগর (২৫), মো. নাইম (১৮), রিয়াজ (৩০), মনির ভূইয়া (৪০), বাবুল (৩৫), সেলিম ভূইয়া (৩৫), সরোয়ার (২৮), সোহেল (২০), আবুল চৌকিদার (৪০)সহ অজ্ঞাত ১৫/২০জনের একটি সন্ত্রাসী দল সোবাহান মেলকারের দোকনে হামলা করে।

 

বাধা দিতে আসলে সোহাবান মেলকার ও তাঁর স্ত্রীকে কুপিয়ে জখম করা হয়। এছাড়াও সোবাহান মেলকারের মেয়ে রিয়া বেগম ও স্থানীয় ব্যবসায়ী মনির হোসেনকে পিটিয়ে আহত করা হয়। ব্যাপক ভাংচুর চালানো হয় দোকানে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কেশবপুর ইউনিয়নের ১,২ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোসা. লিপি বেগম বলেন,‘ সোবাহান মেলকার ও তাঁর পরিবার অত্যন্ত সহজ সরল মানুষ। যারা এমন ঘটনা ঘটিয়েছে তাদের বিচার দাবি করছি।

এবিষয়ে বাউফল থানার পুলিশ পরির্দশক (তদন্ত) আল মামুন বলেন,‘ পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com