মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী লিসা আর নেই


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৩, ২০২৩, ২:২২ অপরাহ্ণ /
মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী লিসা আর নেই

ক্রাইম ট্রেস ডেস্ক : পপসম্রাটখ্যাত মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী ও ‘রক অ্যান্ড রোলের রাজা’খ্যাত এলভিস প্রিসলির একমাত্র মেয়ে লিসা মেরি প্রিসলি মারা গেছেন। বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে মারা যান এই সংগীতশিল্পী। তার মা প্রিসিলা প্রিসলি এই তথ্য জানিয়েছেন। খবর রয়টার্সের।

মৃত্যুকালে লিসার বয়স হয়েছিল ৫৪ বছর। তার মা প্রিসিলা এক বিবৃতিতে বলেন, অত্যন্ত দুঃখভারাক্রান্ত হৃদয়ে আমি একটি মর্মান্তিক খবর সবাইকে জানাচ্ছি। আমার মেয়ে লিসা সবাইকে ছেড়ে চলে গেছেন।

লিসা লস অ্যাঞ্জেলেসের শহরতলি ক্যালাবাসাসে তার বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। বৃহস্পতিবার তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। লিসা ১৯৬৮ সালে জন্মগ্রহণ করেন। ১৯৭৭ সালে সালে তার বাবা এলভিস মারা যান। তখন লিসার বয়স ছিল মাত্র ৯ বছর।

লিসা ২০০৩ সালে তার সংগীত ক্যারিয়ার শুরু করেন। তার প্রথম স্টুডিও অ্যালবাম ‘টু হুম ইট মে কনসার্ন’। ব্যক্তিজীবনে লিসা চারটি বিয়ে করেছিলেন। ১৯৮৮ সালে সংগীতশিল্পী ড্যানি কেওফকে বিয়ে করেন তিনি। ১৯৯৪ সালে তাদের বিচ্ছেদ হয়।

পপসম্রাট খ্যাত মাইকেল জ্যাকসনকে ১৯৯৪ সালে বিয়ে করেন লিসা। ১৯৯৬ সালে তাদের বিচ্ছেদ হয়। ২০০২ সালে লিসা অভিনেতা নিকোলাস কেজকে বিয়ে করেন। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। সংগীতশিল্পী মাইকেল লকউডকে ২০০৬ সালে বিয়ে করেন লিসা। ২০২১ সালে তাদের বিচ্ছেদ হয়।