বরগুনায় ডাকাত সরদারের কামড়ে আহত দুই পুলিশ সদস্য


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৩, ২০২৩, ২:৩৩ অপরাহ্ণ /
বরগুনায় ডাকাত সরদারের কামড়ে আহত দুই পুলিশ সদস্য

বরগুনা প্রতিনিধি : বরগুনা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সরদার সিদ্দিকুর রহমান ভূঁইয়াকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতের কামড়ে পুলিশের দুই এ এস আই আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে তালতলী উপজেলার শরিকখালি ইউনিয়নের বাদুর গাছা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ডাকাত দলের সরদার সিদ্দিকুর রহমান ভূঁইয়া বামনা উপজেলার সোনাখালী গ্রামের ইমাদুল হক ভূঁইয়ার ছেলে।

এ বিষয়ে তালতলী থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত দলের সরদারের শশুড়বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ওসি কাজি শাখাওয়াত হোসেন তপুর নেতৃত্বে পুলিশের এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় সিদ্দিকুর রহমান পালানোর চেষ্টায় এ এস আই মো. কামাল হোসেন ও মো. রায়হানের হাতে আক্রমণাত্মক হয়ে কামড় দেয়। এতে এ এস আই কামালের বাম হাতের বৃদ্ধা আঙ্গুল ছিঁড়ে যায়। তাদের চিকিৎসার জন্য আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে এ এস আই কামাল হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি শাখাওয়াত হোসেন তপু বিষয়টি নিশ্চিত করে বলেন সদ্দিকুরের বিরুদ্ধে বামনা পাথরঘাটাসহ একাধিক থানায় মামলা রয়েছে ।