ইফতিখার ঝড়ে দুইশ ছাড়ালো ফরচুন বরিশাল


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৩, ২০২৩, ৩:৪৭ অপরাহ্ণ /
ইফতিখার ঝড়ে দুইশ ছাড়ালো ফরচুন বরিশাল

ক্রাইম ট্রেস ডেস্ক : দুই দিন বিরতি দিয়ে আজ আবারও মাঠে ফিরেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ঢাকায় দিনের প্রথম ম্যাচগুলোতে রান হতো না সেভাবে। লড়াকু পুঁজি গড়তেই হিমশিম খেত দলগুলো। কিন্তু চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচেই দেখা গেল বিপরীত চিত্র। স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৭ উইকেটে ২০২ রান করলো ফরচুন বরিশাল। ছয়ে নেমে ২৬ বলে ৩ চার ও ৫ ছক্কায় অপরাজিত ৫৭ রানের ঝোড়ো ইনিংস খেলেন ইফতিখার।

দুই দলই একটি করে জয় ও হার নিয়ে পা রেখেছে চট্টগ্রাম পর্বে। টস জিতে আগে বরিশালকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় চট্টগ্রাম। বরিশালের হয়ে এনামুল হক বিজয়ের সঙ্গে ওপেন করতে আসেন মেহেদী হাসান মিরাজ। আবু জায়েদ রাহীর প্রথম ওভারেই কাভার দিয়ে পরপর তিনটি চার মারেন তিনি। আগের ম্যাচে অলরাউন্ড নৈপুণ্যে হয়েছিলেন ম্যাচ সেরা।

এবার দারুণ শুরু পেয়েও ইনিংসটা বড় করতে পারেননি। ১২ বলে ৩ চার ও ১ ছয়ে ২৪ রান করে ফিরে যান তাইজুল ইসলামের শিকার হয়ে। বরিশালের রান তখন ৩ ওভারে ৩৩ রান। তিন নম্বরে নেমে মৃত্যুঞ্জয় চৌধুরীকে টানা দুটি চার মারেন সাকিব আল হাসান। কিন্তু তৃতীয় বলেই সাজঘরে ফিরতে হয় ৮ রান করা বরিশাল অধিনায়ককে।