টেকশই উন্নয়ন চাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প নেই: পানিসম্পদ প্রতিমন্ত্রী


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৩, ২০২৩, ৫:২২ অপরাহ্ণ /
টেকশই উন্নয়ন চাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প নেই: পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল প্রতিনিধি : পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল ( অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বরিশাল আসলে তার সাথে সকালে সৌজন্য সাক্ষাৎ করতে আসে বরিশাল জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন।

এরপরে বরিশাল সিটি কর্পোরেশন এর ৩০ টি ওয়ার্ড ও সদর উপজেলার সকল ইউনিয়নে গরীব, অসহায় ও দুঃস্থদের শীতবস্ত্র বিতরণের উদ্ভোদন করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

আজ ১৩ জানুয়ারি শুক্রবার সকালে বরিশাল নগরীর বান্দরোডস্থ বিআইপি কলোনির পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউজের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে আয়োজিত কম্বল বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্যে পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে সুবিধাভোগীরা যেসকল ভাতা সমূহ অসহায় সাধারণ মানুষ পাচ্ছেন তা অব্যাহৃত থাকবে।

তাই পুনরায় আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকার এর মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য অনুরোধ জানায়। তিনি এসময় বলেন বর্তমান সরকারের মত এইরকম টেকসই উন্নয়ন এর আগে কখনোই হয়নি আর এই সরকার ছাড়া বাংলাদেশের উন্নয়নের চিন্তাও করা যায় না। দেশের জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়ন শীল দেশ হিসেবে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা রয়েছে যা বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান।

দেশের জনগণের উন্নয়ন চাইলে পুনরায় আওয়ামী লীগ কে ক্ষমতায় আনতে হবে বলেও জানান প্রতিমন্ত্রী। গরীব, অসহায় ও দুঃস্থদের শীতবস্ত্র বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর শসখার সদস্য ও বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর আহবায়ক মোঃনিজামুল ইসলাম নিজাম ও যুগ্ম আহবায়ক বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন,

বিসিসি’র ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবীর, ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলু, ৪ নং ওয়ার্ড কাউন্সিল তৌহিদুল ইসলাম বাদশা,২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুবেল হাওলাদার সহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এরপর বরিশাল নগরীর ১৫ নং ওয়ার্ডের ফরেস্টার বাড়ী জামে মসজিদ এ বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি জুম্মার নামাজ আদায় করতে গেলে তাকে মসজিদের কমিটির নেতৃবৃন্দ সহ স্থানীয় মুসুল্লিগন ফুলের শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে স্বাগত জানায়।

এরপর পানিসম্পদ প্রতিমন্ত্রী উপস্থিত স্থানীয় মুসুল্লিগনের উদ্দেশ্য বক্তব্য প্রদান করে মসজিস উন্নয়নের জন্য তার ব্যক্তিগত তহবিল থেকে দেড় লক্ষ টাকা প্রদান করেন। এরপর জুম্মার নামাজ আদায় করার পর মসজিদ প্রাঙ্গণের কবরস্থানের শায়িত সোনারগাঁও টেক্সটাইল এর জিএম মরহুম সালাউদ্দিন চৌধুরী খোকনের কবর জিয়ারত করেন।এরপর প্রতিশ্রুতি অনুযায়ী প্রতিমন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে দুইপা বিহীন প্রতিবন্ধী ইউসুফ ও মোঃ সোহাগ এই দুইজনকে দুটি রিক্সা প্রদান করেন।

এরপর বিসিসি’র ১৩ নং ওয়ার্ডের দক্ষিণ আলেকান্দা নূরিয়া স্কুল এলাকার ডেঙ্গু সরদার রোডের স্থায়ী বাসিন্দা বিগিডিয়ার জেনারেল শিকদারের বড় ভাই শফিকুল ইসলাম বাবুলের মৃত্যু সংবাদ শুনে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানাতে তার বাস ভবনে ছুটে যান।এরপরে দুপুরে পানিউন্নয়ন বোর্ডের রেষ্ট হাউজে বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা রেজানুর রহমান নিয়নের জন্মদিন উপলক্ষে কেক কেটে উদযাপন করেন।