শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে গেছেন: শ ম রেজাউল


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৩, ২০২৩, ৫:৩১ অপরাহ্ণ /
শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে গেছেন: শ ম রেজাউল

স্বরূপকাঠি প্রতিনিধি : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বিপর্যস্ত ও বিধ্বস্ত বাংলাদেশকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে গেছেন। দেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে সুন্দর ও মনোরম পরিবেশে শিক্ষার্থীদের পাঠদানে সরকার বদ্ধপরিকর। আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে শিক্ষা খাতে ব্যাপক উন্নয়নসহ দেশের প্রত্যন্ত অঞ্চলেও শিক্ষাপ্রতিষ্ঠানে আধুনিক ভবন নির্মাণ করে দিচ্ছে শিক্ষাবান্ধব বর্তমান সরকার।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার আরামকাঠি হাজী ইব্রাহিম মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ মাঠে প্রতিষ্ঠানের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মন্ত্রী। এরপর এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, মেট্রো রেলসহ দেশের রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, আধুনিক মডেল মসজিদ নির্মাণসহ দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে রাত-দিন পরিশ্রম করে চলছেন। তিনি গৃহহীনদের জমিসহ ঘরের ব্যবস্থা করেছেন। করোনাকালীন নানা ধরনের সহায়তা প্রদানের পাশাপাশি চিকিৎসার ব্যবস্থা করেছেন। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে পুনরায় শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে।’

অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলামের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম।

এর আগে মন্ত্রী জলাবাড়ি ইউনিয়নের শান্তির হাট থেকে আব্দুল লতিফ হাউজ সড়ক ও আরামকাঠি বাজার থেকে জলাবাড়ি ইউনিয়ন পরিষদ পর্যন্ত এবং আরামকাঠি হাজী ইব্রাহিম মাধ্যমিক বিদ্যালয় থেকে ধলহার পর্যন্ত সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ ছাড়া বিকেলে মন্ত্রী ঝিনুহার বাজারসংলগ্ন খাল পুনর্খননের উদ্বোধন ও মাদ্রা পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভিতবিশিষ্ট একতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বিদ্যালয় মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা দেন।

এ সময় স্বরূপকাঠি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব উল্লাহ মজুমদার, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন, উপজেলা প্রকৌশলী মো. তৌফিক আজিজ, স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আব্দুল হামিদ ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এস এম ফুয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।