পটুয়াখালীতে পর্যটকদের অভিযোগে ৫ নারী আটক


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৩, ২০২৩, ৬:১০ অপরাহ্ণ /
পটুয়াখালীতে পর্যটকদের অভিযোগে ৫ নারী আটক

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে অভিযান চালিয়ে ৫ নারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- বরিশালের বৃষ্টি আক্তার (৩৫), কুমিল্লার তাসলিমা বেগম (২২), সাতক্ষীরার স্বপ্না বেগম (৩২), ঝালকাঠির শাহিনুর বেগম (৩১) ও পটুয়াখালীর রাইসা আক্তার (১৯)।

পুলিশ জানায়, আটকৃতরা কুয়াকাটা সমুদ্র সৈকত এলাকায় সন্ধ্যা পরবর্তী সময়ে পর্যটকদেরকে বিভিন্নভাবে অশ্লীল মন্তব্য, যৌন সম্পর্কে মিলিত হওয়ার আহ্বানসহ নানা অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত ছিল। পর্যটকদের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এদের সঙ্গে অন্যান্য যারা জড়িত আছে তাদেরকেও খুঁজে বের করা হবে।

মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, দূর-দূরান্ত থেকে পর্যটকরা আমাদের কুয়াকাটায় আসেন। তাদের সকল নিরাপত্তা দিতে আমরা প্রস্তুত। সাগরকন্যা কুয়াকাটা অপরাধমুক্ত রাখতে মহিপুর থানা পুলিশের বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আটকদের সোপর্দ করা হয়েছে। আমাদের এই অভিযান চলমান থাকবে।