খুলনাকে হারিয়ে রংপুরের জয়


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৩, ২০২৩, ১০:৫০ অপরাহ্ণ /
খুলনাকে হারিয়ে রংপুরের জয়

ক্রাইম ট্রেস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের তৃতীয় ম্যাচে খেলতে নেমে খুলনা টাইগার্সের ১৩০ রানে লক্ষে খেলতে নেমে ৪ ইউকেটে জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স। ১৯ ওভার ৩ বল খেলে জয়ের লক্ষে পৌছায় তারা। এর আগে খেলতে নেমে খুলনা টাইগার্স ১৯ ওভার ৪ বলে ১৩০ রানে অলআউট হয়। শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতেই ১৩০ রানে অলআউট হয়ে যায় খুলনা।

ব্যাট করতে নেমে ১৮ রান তুলতেই খুলনা হারায় প্রথম সারির তিন ব্যাটারকে। সাজঘরে ফিরে যান তামিম ইকবাল (১), শারজিল খান ((১২) ও হাবিবুর রহমান (৪)। এরপর চতুর্থ উইকেটে ৫৮ রানের জুটি গড়েন অধিনায়ক ইয়াসির আলী রাব্বি ও গত ম্যাচের সেঞ্চুরিয়ান আজম খান।

তবে নিজের ইনিংসটা বড় করতে পারেননি রাব্বি। ২২ বলে ২৫ রান করে রবিউল হকের শিকার হয়ে মাঠ ছাড়েন তিনি। কিছুক্ষণ পর আজম খানও সাজঘরের পথ ধরেন। এই পাকিস্তানি ব্যাটার খেলেছেন ২৩ বলে ৩৪ রানের ইনিংস। ব্যাট হাতে ব্যর্থ সাব্বির রহমান (১) ও আমাদ বাট (৪)।

শেষ দিকে মোহাম্মদ সাইফউদ্দিনের ১৮ বলে ২২ ও নাহিদুল ইসলামের ৯ বলে ১৫ রানের কল্যাণে ১৩০ রান পর্যন্ত পৌঁছাতে সক্ষম হয় খুলনা।

রাইডার্সের ডানহাতি স্পিনার রবিউল হক ৪ ওভারে মাত্র ২২ রানের বিনিময়ে ৪টি উইকেট শিকার করেন। এছাড়া আজমতউল্লাহ ওমরজাই, রাকিবুল হাসান ও হাসান মাহমুদ দু’টি করে উইকেট নেন।