বিয়ের জন্য নিউজিল্যান্ড সিরিজ খেলছেন না রাহুল!


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৪, ২০২৩, ১২:২৯ অপরাহ্ণ /
বিয়ের জন্য নিউজিল্যান্ড সিরিজ খেলছেন না রাহুল!

ক্রাইম ট্রেস ডেস্ক : ক্রিকেট মাঠে দুর্দান্ত পারফরম্যান্স করছেন কেএল রাহুল। এদিকে ব্যক্তিগত জীবন নিয়েও শিরোনামে রয়েছেন তিনি। জোর গুঞ্জন চলছে, শিগগিরই অভিনেত্রী তথা দীর্ঘ দিনের প্রেমিকা আথিয়া শেঠীর সঙ্গে সাতপাকে ঘুরতে চলেছেন এই তারকা ক্রিকেটার। খবর হিন্দুস্তান টাইমসের।

আবারও ঘটতে যাচ্ছে ক্রিকেট ও বিনোদন জগতের মেলবন্ধন। জানা যাচ্ছে, আগামী ২৩ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এ তারকা জুটি। আথিয়ার বাবা সুনিল শেঠী প্রকাশ্যে জানিয়েছিলেন, রাহুলের এখন টাইট শিডিউল, তাই বিয়ের জন্য সময় বের করা খুব কঠিন।

এদিকে বিসিসিআইয়ের কাছে ছুটির আবেদনও জানিয়ে ফেলেছেন রাহুল। বিসিসিআই জানিয়েছে, পারিবারিক প্রতিশ্রুতির কারণে কেএল রাহুল ও অক্ষর প্যাটেল নিউজিল্যান্ড হোম সিরিজে থাকছেন না।

এখানেই নেটিজেনের একাংশের দাবি, পারিবারিক প্রতিশ্রুতি বলতে হয়তো বিয়ের কারণেই এই হোম সিরিজে খেলছেন না রাহুল। গুঞ্জন রয়েছে, আথিয়া ও রাহুলের বিয়ের নাকি তোড়জোড় শুরু করে দিয়েছেন পরিবারের লোকজন। দক্ষিণী মতেই বিয়ে হবে জুটির জাঁকজমক করে। গায়েহলুদ-মেহেন্দি-সংগীতের অনুষ্ঠান হবে বিয়ের আগে।

সুনিল শেঠীর খাণ্ডালার বাংলো জাহানে বসবে হবু দম্পতির রাজকীয় বিয়ের আসর। ২২ জানুয়ারি সংগীত অনুষ্ঠান। জানা গেছে, আথিয়ার বিয়ের সাজ-পোশাক ডিজাইন করেছেন ওমি প্যাটেল। অন্যদিকে রাহুলের বিয়ের পোশাকের দায়িত্বে রয়েছেন রাহুল বিজয়। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলিউড এবং ক্রিকেট জগতের নামিদামি তারকা ব্যক্তিত্বরা।

সালমান খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমারের মতো বলিউডের সেরা অভিনেতারা সুনিল শেঠীর কন্যার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। আমন্ত্রিত সস্ত্রীক মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি-অনুশকা শর্মা, সস্ত্রীক রোহিত শর্মা, ময়াঙ্ক আগরওয়াল, হার্দিক পাণ্ডিয়ার মতো ভারতীয় ক্রিকেটাররা।

তবে ওই সময় নিউজিল্যান্ডের বিপক্ষে ওডিআই সিরিজ খেলবে ভারতীয় দল। তাই বিয়ের অনুষ্ঠানে ক্রিকেটাররা যোগ দিতে পারবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে।

২০১৫ সালে সুরজ পাঞ্চলির ‘হিরো’ দিয়ে ডেবিউ করেন আথিয়া, বিপরীতে ছিলেন সালমান খান। তার শেষ ছবি ২০১৯ সালে নওয়াজউদ্দিনের সঙ্গে ‘মোতিচুর চাকনাচুর’।