বরগুনায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মূত্যু

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৬ মঙ্গলবার, ২০২১, ০২:২০ অপরাহ্ণ
বরগুনায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মূত্যু

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার বামনা উপজেলা স্বাস্হ্য কেন্দ্রে আজ করোনা উপসর্গ নিয়ে সবুজ (২৫) নামের এক যুবকের মূত্যৃ হয়েছে।

 

সবুুজের বাবার নাম মো. নুরুল ইসলাম। তার বাড়ি উপজেলার সদর ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে। সে পেশায় একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক শ্রমিক ।

 

বামনা উপজেলা স্থাস্থ্য কেন্দ্র সূত্র থেকে জানা যায়, আজ সকাল ৯টার দিকে সবুজ নামের এক যুবককে শ্বাসকষ্ট, জ্বর ও পেটে ব্যাথা নিয়ে স্বাস্হ্য কেন্দ্রে নিয়ে আসা হয়। তাৎক্ষণিকভাবে তার করোনা নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়। বেলা সাড়ে ১০ টার দিকে সে মারা যায়।

 

বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিবেক সরকার বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে করোনার উপসর্গ নিয়ে তার মৃত্যু হয়েছে। এই কারনে তার বাড়িতে প্রশাসনের পক্ষ থেকে লাল নিশান টানিয়ে দিয়ে বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্হ্যবিধি মেনে জানাজা ও দাফনের ব্যবস্হা নেয়া হয়েছে বলেও তিনি জানান।

 

সবুজের পরিবার দাবি করছে, গরু ও হাসের মাংস খাওয়ায় গরমে ডায়রিয়ায় মৃত্যু হয়েছে। সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে,  আজ সকাল ৮ পর্যন্ত নতুন করে ৫ জন করোনা আক্রান্ত হয়েছে। এদের মধ্য আমতলি উপজেলায় ৪ জন এবং  বরগুনা সদর উপজেলায় ১ জন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com