’এক পা জেলে অন্য পা আন্দোলনের মাঠে রেখেই কাজ করতে হবে’


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৫, ২০২৩, ১:৪৯ অপরাহ্ণ /
’এক পা জেলে অন্য পা আন্দোলনের মাঠে রেখেই কাজ করতে হবে’

শামীম আহমেদ, বরিশাল : বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক বলেছেন, দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার করা সহ দেশনায়েক ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা সহ দেশব্যাপি বিদ্যুতের মূল্য বৃদ্ধি প্রতিবাদ সহ দলীয় প্রতিটি কর্মসূচি পালন করতে গিয়ে আমাদের মৃত্যু সহ এক পা জেলে অন্য পা আন্দোলনের মাঠে রেখেই কাজ করতে হবে।

এখানে কেহ গা ভাসিয়ে দলের কর্মসূচি পালন করতে গেলে কোনদিন আমাদের আন্দোলন যেমন সফল হবে না অন্যদিকে এই অগণতান্ত্রিক ফ্যাসিস্ট সরকারের কাছ থেকে গণতন্ত্র উদ্ধার করা অসম্ভব হয়ে পড়বে।

মনে রাখতে হবে আমাদের প্রতিদিনই হয়ত আন্দোলনের জন্য রাস্তায় থাকা লাগতে পারে। আমাদের এবারের আন্দোলনই হবে রাজপথে লড়াইয়ের মাধ্যমে চুড়ান্ত ফয়সালার আন্দোলন। তিনি দলীয় সকল ওয়ার্ড নেতাকর্মীদের বলেন,দলের কেন্দ্রীয় সকল কর্মসূচি পালন করার পাশাপাশি যে যার ওয়ার্ডের দলীয় নেতা কর্মীদের সুু-সংগঠন ভাবে গড়ে তোলার জন্য কাজ করার আহবান জানান।

বিদ্যুতের মুল্য বৃদ্ধি করার প্রতিবাদ ও দাম কমিয়ে আনার দাবী সহ কেন্দ্রীয় বিএনপি ঘোষিত ১০ দফা দাবী বাস্তবায়নের লক্ষে আগামী ১৬ই জানুয়ারী কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ সহ আগামী ১৯ই জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৭তম জন্ম বার্ষিকী পালন করার লক্ষে শনিবার রাতে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে এক প্রস্তুতি সভার সভাপতি উপরোক্ত একথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সদস্য সচিব ও বিসিসি কাউন্সিলর মীর জাহিদুল কবির জাহিদ,সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড,আলী হায়দার বাবুল,যুগ্ম আহবায়ক ও বিসিসি সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান টিপু, সাবেক বিসিসি প্যানেল মেয়র ও যুগ্ম আহবায়ক কে এম শহিদুল্লাহ,মহানগর সিনিয়র সদস্য আ.ন.ম সাইফুল ইসলাম আজিম,মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান প্রমুখ। দলীয় প্রস্ততি সভায় আরো উপস্থিত ছিলেন অঙ্গ ও সহযোগী সংগঠন সহ ৩০ টি ওয়াডের্র বিএনপি’র বিভিন্ন নেত্রীবৃন্দ।