মাদক কারবারির যাবজ্জীবন


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : জানুয়ারি ১৫, ২০২৩, ৫:০৩ অপরাহ্ণ /
মাদক কারবারির যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক : গাইবান্ধার গোবিন্দগঞ্জে মমিনুল ইসলাম ওরফে মদন (৩৮) নামের এক মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আবুল মনছুর মিঞা এ রায় দেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন। তিনি উপজেলার শ্রীপতিপুর (পাঁচপাড়া) গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

 

 

মামলার এজাহারে বলা হয়, ২০২০ সালের ২৯ জানুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের শ্রীপতিপুর পাঁচপাড়া জামে মসজিদের সামনে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালিয়ে যাওয়ার সময় মমিনুল ইসলাম ওরফে মদনকে আটক করে পুলিশ।

 

এ সময় তার দেহ তল্লাশি করে ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা। এ ঘটনায় মমিনুল ইসলামকে আসামি করে পুলিশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে।

 

 

 

রাষ্ট্রপক্ষের আইনজীবী ফারুক আহম্মেদ প্রিন্স রায় বলেন, মামলার দীর্ঘ শুনানি শেষে আসামির অপরাধ প্রমাণিত হয়েছে। ১৫০ গ্রাম হেরোইন বিক্রির দায়ে আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।