নতুন শক্তি নিয়ে জেগে উঠবে যুবলীগ: সুভাষ চন্দ্র হালদার


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৫, ২০২৩, ৯:০১ অপরাহ্ণ /
নতুন শক্তি নিয়ে জেগে উঠবে যুবলীগ: সুভাষ চন্দ্র হালদার

স্টাফ রিপোর্টার, বরগুনা : নতুন শক্তি নিয়ে জেগে উঠবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বাংলাদেশের উন্নয়নে এবং সমৃদ্ধির পথে নিয়ে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। আর এই উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রকারী রোধ করতে পারবে না। তারই নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে যুবলীগকে এগিয়ে যেতে হবে।

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে তালতলী উপজেলায় যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হালদার।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বদিউল আলম বদির, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষায়ক সম্পাদক মো. গোলাম কিবরিয়া শামীম, যুবলীগের সদস্য মো. আব্দুল্লাহ আল মামুম মিঠু। যুগ্ন-আহ্বায়ক হাবিবুর রহমান কামাল মোল্লা। জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। তালতলী উপজেলা শাখার সভাপতি মো. রেজবীউল কবির জোমাদ্দার ও সাধারণ সম্পাদক মো.তৌফিউজ্জামান তনু প্রমুখ।

সভায় সঞ্চালনা করেন তালতলী উপজেলার যুগ্ন-আহ্বায়ক শামীম পাটোয়ারী এবং সভাপতিত্ব করেন আহ্বায়ক মারুফ রায়হান তপু। দলীয় সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৫ জুলাই মো. মারুফ রায়হান তপুকে আহ্বায়ক ও মো.শামীম পাটোয়ারীকে যুগ্ন-আহ্বায়ক করে তিন মাসের জন্য ২১ সদস্য বিশিষ্ট উপজেলার যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করে জেলা যুবলীগ।