বরগুনায় ছিন্নমূলদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ওসি


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২৩, ১:১২ অপরাহ্ণ /
বরগুনায় ছিন্নমূলদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ওসি

স্টাফ রিপোর্টার, বরগুনা : ঘড়ির কাঁটা রাত সাড়ে ১২টা ছুঁই ছুঁই। হিমেল হাওয়া আর কনকনে শীতে বিপাকে বরগুনা রয়েছেন শহরের ভবঘুরে, ছিন্নমূল ও প্রহরী। গরম কাপড়ের অভাবে তীব্র শীতে মানবেতর জীবনযাপন করছেন তারা। থানা থেকে সাদামাটা পোশাকে বের হলেন ওসি আলী আহম্মেদ। সঙ্গে কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে রওনা হলেন একটি পিকআপে। গাড়িভর্তি ছিল কম্বল। চলে গেলেন শহরের শীতার্তদের দ্বারে দ্বারে।

রোববার (১৫ জানুয়ারি) রাতের আঁধারে বরগুনা শহরের বিভিন্ন এলাকায় রাস্তায় ঘুরে ঘুরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন তিনি। থানা পুলিশ সূত্রে জানা গেছে, তীব্র শীতে খোলা জায়গায় রাত কাটানো গরিব অসহায় শীতার্ত মানুষের মাঝে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ কম্বল বিতরণ করেছেন। এ সময় তিনি শীতার্ত মানুষের গায়ে নিজ হাতে কম্বল জড়িয়ে দেন।

বরগুনা সদর থানা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নাজমুল হাসান বলেন, স্যার একজন মানবিক হৃদয়ের মানুষ। জেলা পুলিশের পক্ষ থেকে গরিব অসহায়দের মাঝে কম্বল বিতরণ অব্যাহত রয়েছে। তারপরও প্রচণ্ড শীত, ঘন কুয়াশার মধ্যে ছিন্নমূল মানুষদের কষ্টের কথা চিন্তা করে গভীর রাতে শহরের বিভিন্ন স্থানে কম্বল নিয়ে ছুটে যান। তিনি নিজের হাতে তাদের শরীরে কম্বল জড়িয়ে দেন। এমন মানবিক কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, এ অঞ্চলে প্রচণ্ড শীত। শীতে যারা রাস্তায় রাস্তায় কষ্ট করছে তাদের পাশে দাঁড়াতে হবে। সামনের দিনগুলোতে শীতার্তদের মাঝে উঞ্চতা বিলিয়ে দিতে আরও কাজ করব।