বোরহানউদ্দিনের তিন স্থানে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২৩, ২:৩৪ অপরাহ্ণ /
বোরহানউদ্দিনের তিন স্থানে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, বোরহানউদ্দিন : দশ দফা দাবী বাস্তবায়ন এবং বিদ্যুুতের দাম কমানোর দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলার বোরহানউদ্দিনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ জানুয়ারী) সকালে বোরহানউদ্দিন পৌর শহরের পৃথকভাবে তিন স্থান থেকে এ মিছিল বের করেন বোরহানউদ্দিন উপজেলা ও পৌর বিএনপির নেতারা।

খেয়াঘাট এলাকা থেকে বিক্ষোভ বের হওয়া বিক্ষোভ মিছিলে বোরহানউদ্দিন পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি সাইদুর রহমান মিলন মিয়া, উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক সরোয়ার আলম খান, উপজেলা শ্রমিকদলের সভাপতি আলমগীর মাতুব্বর, সাবেক কাউন্সিলর সাইদুর রহমান শাহিন, আমান উল্লাহ, বাছেদ আলম বাচ্চু, পৌর যুবদলের সদস্য সচিব জাফর মৃধা সহ বিএনপি ও অংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উত্তর বাসষ্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এতে উপজেলা বিএনপির সহ-সভাপতি হাসান হাওলাদার, উপজেলা যুবদলের আহবায়ক শিহাব হাওলাদার, ফিরোজ কাজী, সাবেক কাউন্সিলর পিন্টু, ফাইজুল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রব হাওলাদার, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক তানজিল হাওলাদার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে দক্ষিণ বাসষ্ট্যান্ড থেকে বের হওয়া বিক্ষোভ মিছিলে অংশ নেয় পৌর বিএনপির সাধারন সম্পাদক মনিরুজ্জামান কবির, যুুগ্ম সম্পাদক ও সাবেক কাউন্সিলর সাইদুর রহমান লিটন, পক্ষিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির সেলিম, উপজেলা ছাত্রদলের সভাপতি দানিশ চৌধুরী, পৌর শ্রমিক মুরাদ হোসেন বাবুলসহ অন্যান্যরা।

বোরহানউদ্দিন পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি সাইদুর রহমান মিলন মিয়া বলেন, বিএনপির দশ দফা দাবী বাস্তবায়ন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ সকল কারাবন্দিদের মুক্তির দাবী এবং বিদ্যুতের দাম কমানোর দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বোরহানউদ্দিনে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপির সিনিয়র নেতাদের নেতৃত্বে পৃথকভাবে তিনটি স্থান থেকে এই বিক্ষোভ মিছিল বের হয়। আগামী দিনগুলোতেও সাবেক সংসদ সদস্য বোরহানউদ্দিন-দৌলতখান বিএনপির অভিভাবক হাফিজ ইব্রাহিমের নেতৃত্বে বোহানউদ্দিন বিএনপি সকল কর্মসূচিগুলো রাজপথে থেকে শান্তিপূর্ণভাবে পালন করবে।