বরিশালে বিদ্যুতের দাম বাড়ানোর গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবি


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২৩, ৩:০৬ অপরাহ্ণ /
বরিশালে বিদ্যুতের দাম বাড়ানোর গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবি

স্টাফ রিপোর্টার, বরিশাল : বিদ্যুতের দাম বাড়ানো গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় বরিশাল নগরের অশ্বিনী কুমার হল চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয় যা নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বরিশাল জেলা কমিটির সংগ্রামী আহ্বায়ক দেওয়ান আবদুর রশিদ নীলুর সভাপতিত্বে ও জেলা কমিটির সদস্য সাকিবুল ইসলাম সাফিনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলন বরিশাল জেলার সদস্য সচিব আরিফুর রহমান মিরাজ, নজরুল ইসলাম খান, বাংলাদেশ ছাত্র ফেডারেশন বরিশাল জেলার সভাপতি মো. জাবের, বরিশাল বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক জামান কবির প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, তড়িঘড়ি করে বিদ্যুতের দাম পাঁচ শতাংশ বাড়িয়েছে সরকার। এর আগে গত বছরের আগস্ট মাসে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে রেকর্ড পরিমাণে। এখানেই শেষ নয় বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী বলেছেন মাসে মাসে সমন্বয় হবে জ্বালানির দাম।

উপুর্যপরি এমন গণবিরোধী সিদ্ধান্ত তারাই নিতে পারে যাদের সঙ্গে জনগণের কোনো সংযোগ নেই, জবাবদিহিতা নেই। এসব সিদ্ধান্তের মাধ্যমে সরকার তার প্রতিটি দুর্নীতির দায় জনগণের ওপরে চাপিয়ে দিয়ে সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলছে।