জয়ার কাছে যে আবদার পঙ্কজের


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৭, ২০২৩, ১২:৩২ অপরাহ্ণ /
জয়ার কাছে যে আবদার পঙ্কজের

ক্রাইম ট্রেস ডেস্ক : দুই দেশে দাপটের সঙ্গে অভিনয় করছেন বাংলাদেশের গুণী অভিনেত্রী জয়া আহসান। তার অভিনয় দক্ষতায় মুগ্ধ সবাই। এবার ঢালিউড, টালিউড পেরিয়ে জয়ার স্বপ্নের উড়ান বলিউড! ইতোমধ্যে নিজের প্রথম হিন্দি ছবির শুটিংয়ের কাজ শেষ করে ফেলেছেন জয়া। ছবির নাম ‘কড়ক সিং’। ছবির পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘কলিন ভাইয়া’ পঙ্কজ ত্রিপাঠী।

কো-স্টার হিসাবে পঙ্কজ ত্রিপাঠীকে পেয়ে মুগ্ধ জয়া। এক সাক্ষাৎকারে ঢাকাই সুন্দরী বলেছেন, ‘স্টারডম জিনিসটি পঙ্কজজির (ত্রিপাঠী) মধ্যে নেই। তিনি ভীষণ সহযোগী একজন অভিনেতা। তিনি প্রায় সময়ই আমাদের জন্য খাবার নিয়ে আসতেন।

জয়া-পঙ্কজ ছাড়াও এ ছবিতে থাকছেন মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুভোথু এবং ‘দিল বেচারা’খ্যাত সঞ্জনা সাংঘি। গত শনিবার এই ছবির শুটিং শেষ হয়েছে।

জয়া আহসান জানান, ‘আমি জিজ্ঞেস করিনি আমার কোনো কাজ দেখেছেন কিনা উনি, নিজেই নিঁখুতভাবে বলছিলেন আমার কাজ নিয়ে। শুটিং হোক বা আড্ডা- অনেক শিখেছি ওনার কাজ থেকে।’ বাংলাদেশ নিয়েও প্রচুর আগ্রহ পঙ্কজ ত্রিপাঠীর, বিশেষত জয়ার কাছে একটা আবদারও রেখেছেন অভিনেতা।

শুটিং চলাকালীন নাকি ইলিশ খেতে চেয়েছিলেন অভিনেতা, কিন্তু কলকাতায় বাংলাদেশের ইলিশ পাওয়া দুষ্কর, তাই জয়া বাংলাদেশে যাওয়ার আমন্ত্রণ জানিয়ে রেখেছেন। কারণ ‘ভোজনরসিক’ পঙ্কজ ত্রিপাঠিকে বাঙালি খাবার খাওয়াতে চান অভিনেত্রী।

শুটিং শেষের পর মন খারাপ জয়ার। এতদিন একটা পরিবার হয়ে শুটিং করছিলেন। শুধু সহঅভিনেতা নয়, ইউনিটের সবাইকে মিস করছেন জয়া আহসান।

ইতোমধ্যে বলিউডে বেশ কিছু কাজের অফার রয়েছে জয়ার হাতে। সব ইন্ডাস্ট্রিতেই জয়ার কাছে অভিনয়ের ক্ষেত্রটা এক, তবে হিন্দি ভাষা রপ্ত করতে একটু বেগ পেতেই হচ্ছে। কিন্তু সেটিও অন্যরকম একটা অভিজ্ঞতা। আপাতত শুধুই কাজ করে যেতে চান জয়া আহসান।