মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৭, ২০২৩, ১২:৩৭ অপরাহ্ণ /
মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

ক্রাইম ট্রেস ডেস্ক : গাজীপুরের কাপাসিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার টোক ইউনিয়নের ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কে বীর উজলী দীঘিরপাড় ব্যবসায়ী খোরশেদের বাড়িসংলগ্ন রাস্তায় সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত সজিব আহমেদ (২১) ওই এলাকার বীর উজলী বাজারের পান-সুপারি ব্যবসায়ী সিরাজউদ্দিনের ছেলে। সে স্থানীয় শরীফ মমতাজউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্র। লেখাপড়ার পাশাপাশি সে একজন পোলট্রি ব্যবসায়ী।

নিহতের স্বজন ও থানাসূত্রে জানা যায়, সজিবের বড় বোন অসুস্থ থাকায় গাজীপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তাকে দেখার জন্য সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেলে গাজীপুরে যাওয়ার পথে বীর উজলী দীঘিরপাড় নামক স্থানে সজিবকে আহতাবস্থায় রাস্তার পাশে এবং অপর পাশে সজিবের ব্যবহৃত মোটরসাইকেলটি পড়ে থাকতে দেখেন স্থানীয় এক ভ্যানচালক।

এ সময় স্থানীয়রা সজিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে মহাসড়কের কোনো যানবাহনের সঙ্গে এ দুর্ঘটনা ঘটেছে কিনা তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ।

এ ব্যাপারে কাপাসিয়া থানার ওসি এএফএম নাসিম বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট মরদেহটি হস্তান্তর করা হয়েছে।