যে কারণে বিগবসের সঙ্গে থাকছেন না সালমান খান


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৭, ২০২৩, ১:৪৬ অপরাহ্ণ /
যে কারণে বিগবসের সঙ্গে থাকছেন না সালমান খান

ক্রাইম ট্রেস ডেস্ক : ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান বিগবসের ১৬তম সিজন চলছে। প্রতিদিনই প্রতিযোগীরা নিত্যনতুন কাণ্ড-কারখানায় আসছেন লাইমলাইটে। এ শোর অন্যতম সঞ্চালক সালমান খান। সাম্প্রতিক শোনা যাচ্ছে, খুব শিগগির নাকি সালমানের সঙ্গে যাবতীয় সম্পর্ক ঘুচতে চলেছে বিগবসের। তার বদলে নাকি আসতে চলেছেন নতুন সঞ্চালক।

সালমানের বদলে বিগবসের সঞ্চালক হিসেবে শোনা যাচ্ছে খ্যাতনামা পরিচালক করণ জোহরের নাম। তার সঙ্গেও বিগবসের সম্পর্ক বেশ আগে থেকেই। সালমান ডেঙ্গুতে আক্রান্ত থাকাকালীন এ শো সঞ্চালনার দায়িত্ব নিয়েছিলেন করণ জোহর। তা ছাড়া বিগবস ওটিটির প্রথম সিজন সঞ্চালনা করেছিলেন তিনি। সঞ্চালক হিসেবে সাফল্য আগেই পেয়েছেন করণ জোহর। তার শো ‘কফি উইথ করণ’ বেশ জনপ্রিয়।

এদিকে জানা গেছে, নির্মাতাদের সঙ্গে চুক্তি শেষ হয়েছে সালমান খানের, তাই বিগবস ছাড়ছেন ভাইজান। তবে ফাইনাল শোর সঞ্চালনায় দেখা যাবে সালমানকেই। তার বিগবস ছাড়া নিয়ে যখন চলছে জোর আলোচনা, তখন এ নিয়ে একেবারে নীরব সালমান। বরং তিনি ব্যস্ত আছেন সিনেমা নিয়ে। নতুন বছরে তার বেশ কিছু সিনেমা মুক্তি পেতে যাচ্ছে।

এ ছাড়া তার ও পূজা হেগড়ের প্রেম নিয়েও বেশ আলোচনা চলছে । উল্লেখ্য, প্রথম থেকেই বিগবসের ১৬তম সিজন বিতর্কিত হয়ে আসছে। এখানে দেখা যায় সাজিদ খানকে, যার বিরুদ্ধে বিভিন্ন সময়ে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে বহু অভিনেত্রীর কাছ থেকে। এ ছাড়া টিনা দত্ত ও সৃজিতা এদের টক্করও বেশ জমে উঠেছিল।