জিয়াউর রহমানের ৮৭তম জন্ম বার্ষিকীতে বরিশালে মহিলাদলের আলোচনা ও দোয়া মোনাজাত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৭, ২০২৩, ৬:২৬ অপরাহ্ণ /
জিয়াউর রহমানের ৮৭তম জন্ম বার্ষিকীতে বরিশালে মহিলাদলের আলোচনা ও দোয়া মোনাজাত

শামীম আহমেদ, বরিশাল : মহান স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার মঙ্গলবার (১৭) জানুয়ারী বিকালে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের ৩য় তালায় বরিশাল দক্ষিণ জেলা জাতীয়তাবাদী মহিলা দল ও বরিশাল উত্তর জেলা মহিলা দল যৌথ আয়োজনে একর্মসূচি পালিত হয়।

বরিশাল দক্ষিণ জেলা মহিলা দল সভাপতি ফাতেমা রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেশমা রহমানের সঞ্চলনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড,আবুল কালাম শাহিন। এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল সদর উপজেলা বিএনপি আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন, বরিশাল সদর উপজেলা বিএনপি সিনিয়র সদস্য জিয়াউল ইসলাম সাবু, বরিশাল উত্তর জেলা বিএনপি মহিলাদল সাধারন সম্পাদক লিপি নাসরিন,সহ-সাংগঠনিক সম্পাদক লিমা হাসান প্রমুখ।

পরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করা সহ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম ভালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও সকল নেতা কর্মীদের সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন সদর উপজেলা বিএনপি আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন।

অপর দিকে দলীয় কার্যলয়ের ২য় তালায় মহানগর বিএনপি মহিলা দলের আয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

মহনিগর মহিলাদল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক। এসময় মহিলা দলের বিভিন্ন নেতৃবৃন্দ আলোচনা সভায় বক্তব্য রাখেন। পরে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।