জ্যাকুলিন কি বিদেশ যেতে পারছেন?


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৮, ২০২৩, ১২:৪৪ অপরাহ্ণ /
জ্যাকুলিন কি বিদেশ যেতে পারছেন?

ক্রাইম ট্রেস ডেস্ক : ২০০ কোটি টাকা প্রতারণা মামলায় অভিযুক্ত বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজ। এই মামলায় জড়িয়ে মান সম্মান সব গেছে এই নায়িকার!তদন্ত সংস্থা ও আদালতে হাজিরা দিতে দিতে হাপিয়ে উঠেছেন।

ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা ইডির নজরদারিতে থাকায় ও আদালতের নির্দেশে একাধিক নিষেধাজ্ঞা রয়েছে জ্যাকুলিনের ওপর।

এর মাঝেই ফের বিদেশযাত্রার অনুমতি চেয়ে আবেদন জানালেন অভিনেত্রী। এর আগে মায়ের সঙ্গে দেখা করার জন্য বিদেশযাত্রার আবেদন আদালতে জানিয়েছিলেন জ্যাকুলিন, তবে তা খারিজ করা হয়েছিল। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, জানুয়ারি মাসের শেষের দিকে শুটিংয়ের জন্য দুবাই যাওয়ার কথা ‘কিক ২’খ্যাত অভিনেত্রীর। সেই মর্মেই সোমবার আদালতের কাছে আবেদন জমা দেন এই বলি তারকা। আগামী ২৫ জানুয়ারির মধ্যে ইডিকে আবেদনের জবাব দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। সে দিনই জানা যাবে জ্যাকুলিন আদৌ বিদেশযাত্রার অনুমতি পাবেন কিনা।

২০০ কোটি টাকার প্রতারণা মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। আগেই গ্রেফতার করা হয়েছে সুকেশকে। সুকেশকে জেরায় উঠে আসে তার ‘বান্ধবী’ জ্যাকুলিন ফার্নান্ডেজের নাম।

তদন্তকারী সংস্থা ইডির দাবি, সুকেশের কাছ থেকে একাধিক বহুমূল্য উপহার নিয়েছেন জ্যাকুলিন। কোটি টাকা প্রতারণার সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে জ্যাকুলিনের বিরুদ্ধে। গত বছর ১৫ নভেম্বর জামিন পান জ্যাকুলিন। এরই মধ্যেই একাধিকবার ইডির তলবে আদালতে হাজিরা দিয়েছেন তিনি।