ঢাকাগামী ভোলার লঞ্চে মুক্তিযোদ্ধার মৃত্যু


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৮, ২০২৩, ২:৩৭ অপরাহ্ণ /
ঢাকাগামী ভোলার লঞ্চে মুক্তিযোদ্ধার মৃত্যু

ভোলা প্রতিনিধি : চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্য রওয়ানা করে ঢাকাগামী ভোলার লঞ্চেই মৃত্যু হলো মো. ওবায়দুল হক মুন্সি (৭০) নামের এক মুক্তিযোদ্ধার।

বুধবার (১৮ জানুয়ারী) ঢাকাগামী ভোলার লঞ্চ এমভি কর্নফুলি-৩ এ তার মৃত্যু হয়। নিহত মুক্তিযোদ্ধা ওবায়দুল হক মুন্সি ভোলার দৌলতখান উপজেলার দক্ষিন জয়নগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা। জানা যায়, দীর্ঘদিন যাবত লিভার সিরোসিস রোগে আক্রান্ত ছিলেন মুক্তিযোদ্ধা ওবায়দুল হক মুন্সি। বুধবার সকালে চিকিৎসার জন্য ভোলা থেকে ঢাকার উদ্দেশ্য রওয়ানা করেন তার পরিবারে ৪ সদস্যের একটি টিম।

ভোলার ইলিশা ঘাট থেকে লঞ্চটি ছেড়ে মাঝনদীতে আসলে মৃত্যু হয় মুক্তিযোদ্ধা ওবায়দুল হক মুন্সির। পরে তার লাশ ঢাকা থেকে ভোলার উদ্দেশ্য ছেড়ে আসা ব্রাদার্স নেভিগেশনের অপর একটি লঞ্চ কর্নফুলি-১৪ তে উঠেয়ে দেন।

নিহতের ছেলে মিজানুর রহমান জানান, গত বছরের নভেম্বর মাসে বাবা হঠাৎ করে অসুস্থ হলে ঢাকায় নিয়ে আসি।চিকিৎসায় বাবার লিভার সিরোসিস হয়েছে জানতে পারি। বাবার চিকিৎসা চলমান ছিলো এবং সুস্থ মানুষের মত ছিলো।

গতকাল আবার অসুস্থ হয়ে পড়লে আজ সকালে ঢাকার উদ্দেশ্য রওয়ানা হই।কিন্তু লঞ্চটি ভোলার ইলিশা ঘাট থেকে ছেড়ে মাঝনদীতে আসলে বাবার মৃত্যু হয়।দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুজ্জামান জানান, নিহত মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করা হবে। এবং যথাযথ রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হবে।