গলাচিপায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই যুবকের সাজা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৮, ২০২৩, ৫:৫৮ অপরাহ্ণ /
গলাচিপায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই যুবকের সাজা

গলাচিপা প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই যুবককে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোলখালী ইউনিয়নে। হরিদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে মঙ্গলবার রাতে দুই যুবককে গলাচিপা থানা পুলিশ গ্রেফতার করে।

বুধবার আটককৃত দুই যুবককে জেল হাজতে প্রেরণ করা হয়। আটক সাজাপ্রাপ্ত যুবকরা হলেন একই ইউনিয়নের বড় গাবুয়া গ্রামের সফেজ হাওলাদারের ছেলে মো. ইব্রাহিম হাওলাদার (২২) এবং আমখোলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড নিজ সুহরী গ্রামের আ. রহিম গাজীর ছেলে মো. রুবেল গাজী (২৩)।

ইব্রাহিম হাওলাদারকে ৭ দিন ও রুবেল গাজীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন আল হেলাল। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

গলাচিপা থানার এসআই মো. ইমন বলেন, হরিদেবপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে মঙ্গলবার বিকেলে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করেন ওই দুই যুবক। এরপর তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালত তাদের সাজা মঞ্জুর করেন।