পটুয়াখালী সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ নূরুল ইসলাম আর নেই


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ১৮, ২০২৩, ৭:০০ অপরাহ্ণ /
পটুয়াখালী সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ নূরুল ইসলাম আর নেই

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালী সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর নূরুল ইসলাম আর নেই। বুধবার (১৮ জানুয়ারি) সকাল ৭টার দিকে রাজধানীর আগারগাঁও নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের ভাগ্নে ডা. মসিহ এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রফেসর নূরুল ইসলামের এক ছেলে ও তিন মেয়ে এবং স্ত্রী রয়েছে। তার সন্তানদের মধ্যে ছোট মেয়ে লিজা আক্তার পুলিশ সুপার (এসপি) পদে এসবিতে (স্পেশাল ব্র্যাঞ্চ) কর্মরত। বড় মেয়ে মনি আক্তার পটুয়াখালীর দুমকি মৌকরন ড. আতাহার আলী করিগরি কলেজের অধ্যক্ষ। মেঝ মেয়ে মুক্তা ঢাকার তেজগাঁও সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক। আর একমাত্র ছেলে পেশায় ইঞ্জিনিয়র।

ডা. মসিহ জানান, আমার বড় মামা অধ্যক্ষ প্রফেসর নূরুল ইসলাম ব্রেইন স্ট্রোক করেছিলেন। ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যান।

আজ রাত সাড়ে ৮টায় পটুয়াখালীর ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পটুয়াখালী গোড়স্থানে তার লাশ দাফন করা হবে। মরহুমের রুহের মাগফিরাত কামনায় তিনি পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চেয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তি