অমির হাত ধরে ওয়েব সিরিজে পূর্ণিমা


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : জানুয়ারি ১৯, ২০২৩, ১:১৭ অপরাহ্ণ /
অমির হাত ধরে ওয়েব সিরিজে পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক : সময়ের সফল নাট্যনির্মাতা কাজল আরেফিন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক নির্মাণ করে আলোচনায় আসেন। এবার তার অভিষেক হতে যাচ্ছে ওয়েব দুনিয়ায়। প্রথমবারের মতো ওয়েব সিরিজ বানাতে যাচ্ছেন তিনি। ওয়েব সিরিজের নাম ‘হোটেল রিল্যাক্স’। এতে বিশেষ চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা।

একটি সূত্রে জানা গেছে, অমির ‘হোটেল রিল্যাক্স’ বেশ কয়েকদিন ধরে শুটিং শুরু হয়েছে পুরান ঢাকায়। শুটিং চলবে আগামী ২৩ জানুয়ারি পর্যন্ত। আর এই ওয়েব সিরিজের ডিবি পুলিশের চরিত্রে হাজির হবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। তাছাড়া ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের সব শিল্পী এতে অভিনয় করছেন।

 

এদিকে গত বছর ২৩ অক্টোবর ‘বঙ্গ’র সঙ্গে চুক্তিও স্বাক্ষর অনুষ্ঠিত হয় অমির। তার সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেছেন প্রতিষ্ঠানটির চিফ অব কন্টেন্ট মুশফিকুর রহমান। জানা গেছে, ওয়েব সিরিজটি হবে ছয় পর্বের।

 

 

এ প্রসঙ্গে কাজল আরেফিন অমি বলেন, ‘বর্তমানে নির্মিত বেশিরভাগ ওয়েব সিরিজই থ্রিলারধর্মী। ওয়েবের দর্শকরা থ্রিলার গল্প দেখে দেখে অভ্যস্ত। আমি সেই দর্শকদের ভরপুর বিনোদন দিতে চাই। আমাদের দর্শক নিয়মিত থ্রিলারসহ অনেক গল্পের ওয়েব সিরিজ দেখেছেন, তবে আমি যেটা বানাতে চাই, হয়তো এই ধরনের গল্প আগে দেখেনি।’

 

জানা গেছে, আগামী ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‘হোটেল রিল্যাক্স’ মুক্তি পেতে পারে।