বিয়ের পিঁড়িতে বসেছেন ‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের বাহা


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : জানুয়ারি ১৯, ২০২৩, ১:২১ অপরাহ্ণ /
বিয়ের পিঁড়িতে বসেছেন ‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের বাহা

বিনোদন ডেস্ক : আবারও টালিপাড়ায় বিয়ের সানাইয়ের সুর শোনা গেল। এবার বিয়ের পিঁড়িতে বসেছেন দর্শকপ্রিয় ‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের ‘বাহা’ অর্থাৎ সুদীপ্তা চক্রবর্তী।

 

মায়াবী চেহারার সুদীপ্তা চক্রবর্তীর ‘বাহা’র চরিত্রে রূপদান খুব দ্রুত জনপ্রিয়তা লাভ করে। তারপর একাধিক সিরিয়ালে অভিনয় করেন সুদীপ্তা। তার অভিনীত সিরিয়ালের মধ্যে ছিল ‘বিকেলে ভোরের ফুল’, ‘রেশম ঝাঁপি’সহ অনেক ধারাবাহিক।

 

jagonews24

 

তবে এই মুহূর্তে ওয়েব সিরিজ, সিনেমার কাজেই ব্যস্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। তবে ফেব্রুয়ারি মাসেই ফের সিরিয়ালে ফিরতে যাচ্ছেন সুদীপ্তা- এমনটাই আভাস দিয়েছেন তিনি। তার আগে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী। ১৭ জানুয়ারি বিয়ে করেন। পাত্র এই ইন্ডাস্ট্রির পরিচিত মুখ, সুদীপ্তার দীর্ঘদিনের বন্ধু পরিচালক স্বর্ণ শেখর।

 

 

মঙ্গলবার (১৭ জানুয়ারি) নৈহাটিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান। পাত্র স্বর্ণ শেখর জোয়ারদার পরিচালক পার্থসারথি জোয়ারদারের ছেলে। সুদীপ্তার স্বামী পেশায় অভিনেতা।

 

jagonews24

 

খুব শিগগির তার পরিচালিত প্রথম সিনেমা ‘একলা মেঘ’ মুক্তি পাচ্ছে। সুদীপ্তার অভিনয়ের হাতেখড়ি তার শ্বশুরের কাছেই। দীর্ঘদিনের সম্পর্ক স্বর্ণ ও সুদীপ্তার। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন তারা।

 

 

অভিনয় ও গানের প্রতি দুজনেরই অনুরাগ রয়েছে। এ ছাড়াও ঘুরতে ভালোবাসেন তারা। পাহাড়ি গ্রামে একটা ছোট্ট হোমস্টে রয়েছে তাদের। সময় পেলেই সেখানে চলে যান।

 

 

২০২২ সালের জুন মাসে আংটি বদল হয় তাদের। নতুন বছরে সারাজীবনের মতো অঙ্গীকারবদ্ধ হলেন সুদীপ্ত-স্বর্ণ শেখর।