বাউফলে মহিলা মেম্বরের ওপর হামলা


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : জানুয়ারি ১৯, ২০২৩, ৩:১৫ অপরাহ্ণ /
বাউফলে মহিলা মেম্বরের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখালীর বাউফলে সদর ইউনয়িন পরষিদরে ১,২ ও ৩ নম্বর ওর্য়াডরে  সংরক্ষতি মহলিা  মম্বোর   রোজী ইসলামরে ওপর হামলা করে ৪৫হাজার টাকা ও র্স্বণরে অংটি ছনিতাইয়রে অভযিোগ পাওয়া গছে।

 

গত বুধবার (১৮ জানুয়ারী) বিকেল পৌনে ৫টার দকিে উপজলোর সদর ইউনয়িনরে বলিবলিাস গ্রামরে বাংলালিংক টাওয়ার এলাকায় এঘটনা ঘটে।

 

থানায় অভযিোগ সূত্রে জানা যায়, ঘটনার দনি সংরক্ষতি মহলিা মম্বোর রোজী ইসলাম ইউনয়িন পরষিদরে কাজ শষে বাড়ি ফরিছলিনে। বলিবলিাস বাংলালিংক টাওয়াররে কাছে পৌঁছালে দুষ্কৃতকারী  মো. সাদ্দাম সপিাই(২২) ও  মলিন খান(২৩) নামরে দুই ব্যক্তি মোটরসাইকলেে নয়িে তাঁর (রোজী ইসলাম) ওপর হামলা চালয়িে ভ্যানটিব্যিাগ থকেে ৪৫ হাজার টাকা ও হাত থকেে ৩২হাজার টাকা দামরে র্স্বণরে আংটি ছনিতাই করনে। হামলায় রোজী ইসলামরে হাত ও পায়ে জখম হয়।  পরে স্থানীয়রা তাকে উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে র্ভতি করনে।

 

ভুক্তভোগী মহলিা মম্বোর রজি ইসলাম অভযিোগ করে বলনে, আমি আওয়ামী লীগরে রাজনীতরি সাথে জড়তি।  এমপি  আ স ম ফিরোজ মহোদয়রে সভা-সমাবশেে যোগ দওেয়ায় ইউপি চয়োরম্যান জাহদিুল ইসলাম ও তাঁর লোকজন আমাকে বভিন্নি সময় হুমকি দয়িে আসছলি ।  যারা  (সাদ্দাম-মলিন) আমার ওপর হামলা ও  ছনিতাই করে  তারা  চয়োরম্যানরে লোক। চয়োরম্যানরে রোষানলরে কারনইে আমার ওপর হামলা করা হয়।

 

এবষিয়ে বাউফল সদর ইউপি চয়োরম্যান জাহদিুল ইসলাম বলনে, আমি ঢাকাতে অবস্থান করছ। ঘটনা শুনছে। এমন ঘটনা নক্কোরজনক। যারা এর সাথে জড়তি তাদরে বরিুদ্ধে পুলশি ব্যবস্থা নবি। তবে এঘটনার সাথে আমার লোকজন জড়তি এমন অভয়িোগ মথ্যিা।

 

এবষিয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস) মো. আল- মামুন বলনে,  লখিতি অভযিোগ পয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নওেয়া হব।