নাটোরে শীতার্তদের পাশে এসআরআই ওয়েলফেয়ার ফাউন্ডেশন


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ২০, ২০২৩, ১১:২৩ পূর্বাহ্ণ /
নাটোরে শীতার্তদের পাশে এসআরআই ওয়েলফেয়ার ফাউন্ডেশন

ক্রাইম ট্রেস ডেস্ক : মাঘের শীতে কাঁপছে দেশ। প্রতিদিনই বেড়েই চলেছে শীতের তীব্রতা। প্রচণ্ড শীতে নিরুপায় অসহায়, দুস্থ মানুষরা। শীত নিবারনের জন্য নাটোরে কম্বল নিয়ে এসব অসহায়, দরিদ্র্য শীতার্তের মানুষের পাশে দাঁড়িয়েছে এসআরআই ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

গত মঙ্গলবার (১৮জানুয়ারি) শুরু হওয়া কম্বল বিতরণ কার্যক্রমে নাটোর শহরের কানাইখালী, ঝাউতলা ও সিংড়া উপজেলায় এ কম্বল বিতরণ করা হয়। এসময় দেড় শতাধিক প্রতিবন্ধী ও অসহায় শীতার্তদের দ্বারে দ্বারে গিয়ে কম্বল পৌঁছে দিয়েছে তারা।

এসআরআই ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ রিফাদ মাহমুদের নেতৃত্বে চলা উক্ত ভ্রাম্যমাণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য নাহিদ আহমেদ, রিফাত আনাম রাতুল, আকাশ কাইফ, মেসবাহুর রহমান প্রমুখ।

সংগঠনটির চেয়ারম্যান শেখ রিফাদ মাহমুদ বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। সরকারের পাশাপাশি বিত্তবান মানুষদেরও এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব। তাদের কম্বল বিতরণের উক্ত কার্যক্রম চলমান রয়েছে বলেও তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত, বৈশ্বিক ছাত্র সংগঠন গ্লোবাল স্টুডেন্ট ফোরামের উপদেষ্টা পর্ষদ সদস্য শেখ রিফাদ মাহমুদ’র উদ্যোগে ২০২১সালে ‘এসআরআই ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র যাত্রা শুরু। সংগঠনটি সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, নতুন পোষাক উপহার, বৃক্ষরোপণ, অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার, ঈদ সামগ্রী বিতরণ সহ নানারকম সামাজিক সেবামূলক কাজ করে আসছে।