পটুয়াখালীতে চোরাই গরুসহ তিন চোর আটক


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ২৩, ২০২৩, ৩:৪৭ অপরাহ্ণ /
পটুয়াখালীতে চোরাই গরুসহ তিন চোর আটক

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী : পটুয়াখালীতে তিনটি চোরাই গরুসহ একটি গরু চোর চক্রের তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। আজ সোমবার (২৩ জানুয়ারি) ভোর ৪.১০ এ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) বিশেষ অভিযানে পটুয়াখালী পৌরসভার টাউন জৈনকাঠী এলাকার ১নং ওয়ার্ডের সুলতান মৃধার ব্রিকস ফিল্ডের উত্তর পাশে নদীর চর থেকে চোরাই গরু সহ চোরের এই চক্রটিকে আটক করা হয়।

আজ সোমবার (২৩ জানুয়ারি) বেলা ১২ টায় পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার কার্যালয়ে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ এ কে এম আজমল হুদা।

প্রেস বিজ্ঞপ্তিতে জাননো হয়, পটুয়াখালী পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম (বিপিএম, পিপিএম) এর নির্দেশে জেলা গোয়ান্দা শাখার (ডিবি) একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে পটুয়াখালী পৌর শহরের টাউন জৈনকাঠী এলাকায় ১ নং ওয়ার্ডে সুলতান মৃধার ব্রিকস ফিল্ডের উত্তর পাশে নদীর চর থেকে ০৩ (তিন) টি চোরাই গরু সহ মোঃ মাহাবুল সিকদার (৪৬), মোঃ কামাল হাওলাদার (৪০), মোঃ জসিম (৩৮) নামের তিন জনকে আজ ভোর ০৪:১০ টায় আটক করা হয়।

গরু চোর মোঃ মাহাবুল সিকদার (৪৬) দশমিনা উপজেলার পূর্ব লক্ষীপুর গ্রামের ৮নং ওয়ার্ডের ফয়েজ আলী সিকদারের ছেলে। মোঃ কামাল হাওলাদার (৪০) গলাচিপা উপজেলার চর আগস্তি গ্রামের ৮ নং ওয়ার্ডের-মৃত কাদের হাওলাদারের ছেলে ও মোঃ জসিম (৩৮) একই এলাকার ৭ নং ওয়ার্ডের মোঃ হযরত আলী আকনের ছেলে।

আটককৃতদের মধ্যে ১নং আসামী মোঃ মাহাবুল সিকদার (৪৬) এর নামে ইতিপূর্বে পটুয়াখালী থানা এবং দশমিনা থানায় মোট ০৫টি গরু চুরির মামলা চলমান। জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ এ কে এম আজমল হুদা জানান, অভিযুক্তদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।