আগৈলঝাড়ায় জেলা তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : জানুয়ারি ২৩, ২০২৩, ৬:৩৮ অপরাহ্ণ /
আগৈলঝাড়ায় জেলা তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশাল জেলা তথ্য অফিসের আয়োজনে আগৈলঝাড়ায় উপজেলার গৈলা মডেল ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

আজ সোমবার সকালে ইউনিয়ন পরিষদ হলরুমে গণযোগাযোগ অধিদপ্তরের নিয়মিত প্রচার কার্যক্রমের আওতায় এক’শ নারীদের সমন্বয়ে অনুষ্ঠানে জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মো. রিয়াদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন।

 

 

 

প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্যোগসহ বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য, উন্নয়ন পরিকল্পনা ও ২০৪১ সালের প্রচার উপলক্ষে এই মহিলা সমাবেশের আয়োজন করা হয়।

 

 

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম ছরোয়ার, সহকারী জেলা তথ্য কর্মকর্তা মৃদুল চৌধুরী কনক, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটুসহ প্রমুখ।

 

 

 

মহিলা সমাবেশে করোনাভাইরাস সংক্রমণরোধ, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, শিশু ও নারীর অধিকার, শিশুর যথাযথ বিকাশ, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, প্রধানমন্ত্রীর ১০টি গণমুখী বিশেষ উদ্যোগ, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, বাল্যবিবাহ, যৌতুক, মাদক, গুজব, নারীর আত্মকর্মসংস্থান বিষয়ে বক্তব্য রাখেন অতিথিবৃন্দ।