আগৈলঝাড়ায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : জানুয়ারি ২৩, ২০২৩, ৬:৪০ অপরাহ্ণ /
আগৈলঝাড়ায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসার দিনব্যাপি অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকালে সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠে অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধন করেন কর্মকর্তারা।

 

 

 

উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীর কুমার বাড়ৈ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার।

 

 

 

অ্যাথলেটিকস প্রতিযোগিতায় উপজেলার পাঁচটি ইউনিয়নের ২জন করে ছাত্র এবং ২জন করে ছাত্রীসহ মোট ১০জন শিক্ষার্থীসহ ৩২টি ইভেন্টে সর্বমোট মোট ৩২০জন শিক্ষার্থী অংশ গ্রহন করেছে।

 

 

 

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানগন, সরকারী কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। অ্যাথলেটিকস প্রতিযোগিতা পরিচালনা করেন উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি সরদার হারুন রানা।